BREAKING NEWS

৩ জ্যৈষ্ঠ  ১৪২৮  মঙ্গলবার ১৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

WB Assembly Election 2021: 'কেন্দ্রীয় বাহিনীর প্রতি সম্মান দেখান', শীতলকুচি কাণ্ডে নাম না করে মমতাকে বিঁধলেন ধনকড়

Published by: Paramita Paul |    Posted: April 11, 2021 2:52 pm|    Updated: April 11, 2021 3:21 pm

WB Assembly Polls 2021: Jagdeep Dhankhar urges Mamata Banerjee to respect for CAPF | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীতলকুচির ঘটনার ২৪ ঘণ্টা পর শোকপ্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। টুইটারে লিখলেন, “কোচবিহারের ঘটনায় অত্যন্ত দুঃখজনক। গণতন্ত্রে হিংসার কোনও স্থান নেই।” তবে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীকে (CAPF) সকলের সম্মান করার কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি।

রবিবার দুপুরে টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনকড়। লেখেন, “সকলের হিংসার নিন্দা করা উচিত। অশান্তি বন্ধ করতে সকলেরই উদ্যোগী হওয়া দরকার। গণতন্ত্রে হিংসার কোনও স্থান নেই।” তিনি আরও লেখেন, “কোচবিহারের হিংসার জেরে প্রাণহানি হল। এই ঘটনা অত্যন্ত হৃদয় বিদারক ও দুঃখজনক।” আধাসেনাকে সম্মান জানানোর আবেদন জানিয়ে ধনকড় লেখেন, “শাসকের নিজেদের রাজধর্ম পালন করা উচিৎ। সরকারি কাজে নিযুক্ত সাংবিধানিক প্রতিষ্ঠান ও আধাসেনার প্রতি সম্মান দেখানো উচিৎ।” ওয়াকিহাল মহল বলছে, রাজ্যপাল আদপে টুইটে নাম না করে মুখ্যমন্ত্রীকেই বিঁধলেন।

[আরও পড়ুন : ‘শীতলকুচি যাওয়া আটকাতে পারেন, মমতাকে মানুষের মন থেকে সরাবেন কী করে?’, খোঁচা অভিষেকের]

সম্প্রতি একাধিক সভা থেকে আধাসেনা ও নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অশান্তি পাকালে আধাসেনার জওয়ানদের ঘিরে ফেলার পরামর্শ দিয়েছিলেন মহিলাদের। কমিশন পক্ষপাতিত্ব করছেন বলে অভিযোগ করেছেন মমতা। এরই মাঝে কোচবিহারে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের গুলিতে প্রাণ হারান চার তৃণমূল কর্মী। এই ঘটনাকে কেন্দ্র করে রাজ্যে রাজনৈতিক চাপানউতোর চলছে। এমনকী, কেন্দ্রীয় জওয়ানদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকে। এর মাঝেই আধাসেনা ও নির্বাচন কমিশনের প্রতি সম্মান বজায় রাখার আবেদন জানালেন রাজ্যপাল। যা দেখে ওয়াকিবহাল মহল বলছে, এদিনও নাম না করে মুখ্যমন্ত্রীকে খোঁচা দিলেন রাজ্যপাল।

[আরও পড়ুন : শীতলকুচির মৃত্যু ছাপ ফেলেছে মনে, বন্দুক ছেড়ে হাতে লাঠি জওয়ানদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement