BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

WB Bypolls: ভবানীপুরের ঘরে-ঘরে পৌঁছতে নয়া কৌশল ‘ঘরের মেয়ে’ মমতার, পাঠাচ্ছেন ‘গ্রিটিংস কার্ড’

Published by: Paramita Paul |    Posted: September 25, 2021 9:29 pm|    Updated: September 25, 2021 9:56 pm

WB Bypolls: TMC leader Mamata Banerjee sending greetings card to Bhabanipur voters | Sangbad Pratidin

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: মাস শেষেই ভবানীপুরে উপনির্বাচন (WB Bypolls)। তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানকার ‘ঘরের মেয়ে’। তবু ভোটের আগে প্রচারে খামতি রাখেননি তিনি ও তাঁর দল। তবে ভোটের আগে রবিবারই তাঁর শেষ প্রচার হতে চলেছে। এমন পরিস্থিতিতে অভিনব জনসংযোগের পথে হাঁটলেন তৃণমূলনেত্রী।

শনিবার সন্ধেয় ভবানীপুরের বাসিন্দাদের উদ্দেশে একটি শুভেচ্ছাপত্র পাঠালেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। নীল-সাদা কার্ডে রয়েছে মুখ্যমন্ত্রীর ছবি। সঙ্গে বাংলা এবং ইংরেজি ভাষায় লেখা হয়েছে শুভেচ্ছাবার্তা। সেখানেও নিজেকে ভবানীপুরের (Bhabanipur) ঘরের মেয়ে বলে উল্লেখ করেছেন মুখ্যমন্ত্রী।

[আরও পড়ুন: পরনে কালো জামা-সানগ্লাস, সঙ্গী নীল-তৃণা, বাইক চড়ে ভবানীপুরে দাপিয়ে বেড়ালেন মদন মিত্র]

সঙ্গে লিখেছেন, “ভবানীপুর কেন্দ্রকে ঘিরেই আমার পথচলা শুরু। আজ আমি বাংলার ভবানীপুর কেন্দ্রের জন্য।” এর পরই তার আরজি, আবার উপনির্বাচন আসছে ৩০ সেপ্টেম্বর। আপনাদের ভোটের মাধ্যমে আপনাদের শুভেচ্ছা পেলে তবেই উন্নয়নের জয়যাত্রা বজায় রাখতে পারব।” তিনি আরও লিখেছেন, “আপনাদের প্রত্যেকটি ভোট অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবরকম পরিস্থিতিতে আপনারাই আমার ভরসা।”

এবার নির্বাচন কমিশনের কোভিডবিধির জন্য ব়্যালি করতে পারেননি প্রার্থীরা। তাই কেন্দ্রের সকলের কাথে পৌঁছতে পারেননি তাঁরা। প্রত্যেকের কাছে পৌঁছতে না পারায় দুঃখপ্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজনৈতিক মহল বলছে, ঘরে ঘরে পৌঁছে যাওয়ার বিকল্প পদ্ধতি হিসেবেই এই শুভেচ্ছাপত্রকে হাতিয়ার করেছেন মুখ্যমন্ত্রী। যা অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

[আরও পড়ুন: WB By-Election: ভবানীপুরে যৌথ প্রচারে মমতা-অভিষেক, রবিবার হাইভোল্টেজ সভা পদ্মপুকুরে]

একদিকে কোভিডবিধি তো অন্যদিকে দুর্যোগপূর্ণ আবহাওয়া। ঘূর্ণিঝড় ‘গুলাব’-এর প্রভাবে রবিবার বিকেল থেকেই কলকাতা ও সংলগ্ন অঞ্চলে হালকা বৃষ্টি শুরু হওয়ার পূর্বাভাস দেওয়া হয়েছে। এর আগে একবালপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি সভা বাতিল হয়েছিল বৃষ্টির কারণে। ফলে সেইদিকে এবার বাড়তি নজর দেওয়া হচ্ছে। আর তাই রবিবারও হয়তো মমতা-অভিষেকের যৌথ হাইভোল্টেজ সভার মাধ্যমে তৃণমূলের প্রচারে ইতি টানা হতে পারে। সেক্ষেত্রে ভবানীপুরের ঘরে ঘরে ‘ঘরের মেয়ের’ আবেদন পৌঁছে দিতে অভিনব কৌশল নিল ঘাসফুল শিবির। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement