BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

‘বাংলা সিন্ডিকেট রাজ ও পুলিশি সন্ত্রাসের মুক্তাঞ্চল’, ফের টুইটে রাজ্যকে তোপ ধনকড়ের

Published by: Sayani Sen |    Posted: October 16, 2020 12:22 pm|    Updated: October 16, 2020 12:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন যত গড়াচ্ছে ততই যেন রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রীর সংঘাতের পারদ চড়ছে। বৃহস্পতিবারের পর শুক্রবারও ফের টুইটে রাজ্য প্রশাসনকে খোঁচা দিলেন তিনি। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ফের কড়া আক্রমণ করলেন জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)।

রাজ্যপাল-আরএসএসের আঁতাত নিয়ে বারবার সরব হয়েছেন রাজ্যের তৃণমূল নেতানেত্রীরা। এবার ‘তথ্য প্রমাণ’ সমেত রাজ্যপাল জগদীপ ধনকড়কে আক্রমণ করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। রাজ্যপালের একটি টুইটের স্ক্রিনশট নিয়ে পালটা টুইট করেন পার্থ। যেখানে দেখা গিয়েছে, একটি চিঠির ছবি রয়েছে। আর সেই চিঠিটি জনৈক আরএসএস সুধীর রাজ্যপালকে পাঠিয়েছেন। এ নিয়ে বৃহস্পতিবার ফের একবার রাজ্য বনাম রাজ্যপাল তরজা তুঙ্গে ওঠে।

[আরও পড়ুন: চুরি করা শতাধিক মোবাইল কলকাতা থেকে বাংলাদেশে পাচারের ছক, গ্রেপ্তার বাংলাদেশি–সহ ২]

তার রেশ কাটতে না কাটতেই শুক্রবার পরপর বেশ কয়েকটি টুইট করেন রাজ্যপাল। ওই টুইটে তিনি মূলত রাজ্য পুলিশ এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে খোঁচা দেন। রাজ্যে সিন্ডিকেট রাজ, পুলিশ সন্ত্রাস চালাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। মানবাধিকার লঙ্ঘন হচ্ছে বলেও সুর চড়ান রাজ্যপাল। মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) ট্যাগ করে তিনি লেখেন, আইনের ঊর্ধ্বে কেউ নয়। একদিন সত্যি ঠিক সকলের সামনে বেরিয়ে আসবেই।

দায়িত্ব নেওয়ার পর থেকে বারবার সংঘাতে জড়িয়েছেন রাজ্যপাল ও মুখ্যমন্ত্রী। কখনও শিক্ষাক্ষেত্র আবার কখনও প্রশাসনিক ক্ষেত্রে দুর্নীতির অভিযোগে সরব হয়েছেন রাজ্যের সাংবিধানিক প্রধান। কখনও টুইটে রাজ্য সরকারকে খোঁচা দিয়েছেন তিনি। আবার কখনও নবান্নে পাঠিয়েছেন পত্রবোমা। এই সংঘাতের আবহে শুক্রবারের টুইট যে আগুনে ঘি ঢালল, তা নিয়ে কোনও সন্দেহই নেই।

[আরও পড়ুন: দুর্গন্ধ পেয়েই ফোন, দরজা ভেঙে বাড়িতে ঢুকে হাড়হিম করা দৃশ্যের সাক্ষী পুলিশকর্মীরা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement