BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘দক্ষ হলেও মুখ্যমন্ত্রীর জন্য কাজ করতে পারছেন না পুলিশকর্তারা’, ফের টুইট খোঁচা ধনকড়ের

Published by: Sayani Sen |    Posted: September 8, 2020 12:02 pm|    Updated: September 8, 2020 12:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দায়িত্ব নেওয়ার পর থেকে রাজ্যের বিরোধিতায় সরব রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। কখনও শিক্ষাব্যবস্থা আবার কখনও আইনশৃঙ্খলা প্রসঙ্গে সুর চড়িয়েছেন তিনি। মঙ্গলবারও তার ব্যতিক্রম হল না। আরও একবার রাজ্যের বিরোধিতায় সরব সাংবিধানিক প্রধান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কার্যত রাজ্যের পুলিশ-প্রশাসনের হাত-পা বেঁধে রেখেছেন বলে দাবি তাঁর।

মঙ্গলবার একাধিক টুইট করেন রাজ্যপাল। তিনি লেখেন, আমাদের রাজ্যের বেশিরভাগ পুলিশ আধিকারিক যথেষ্ট প্রতিভাবান। তবে তা সত্ত্বেও তাঁরা সঠিকভাবে কাজ করতে পারছেন না। তাঁর অভিযোগ, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আমলে তাঁরা নিজের মতো করে কাজ করতে পারছেন না। পুলিশ আধিকারিকদের আতঙ্কের মধ্যে দিন কাটাতে হচ্ছে। তাই তাঁরা শিরদাঁড়া সোজা করে কাজ করতে পারছেন না বলেই তোপ দাগেন ধনকড়।

[আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী, ভরতি বেসরকারি হাসপাতালে]

এর আগেও একাধিকবার রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সুর চড়িয়েছেন রাজ্যপাল। পুলিশ আধিকারিকরা তৃণমূল কর্মীর মতো কাজ করছেন বলেই অভিযোগ করেছেন তিনি। এমনকী শিক্ষাক্ষেত্রেও স্বচ্ছতার অভাব রয়েছে বলেও কটাক্ষ করেছেন রাজ্যপাল। দাবি করেছেন, উপাচার্যরা মুখ্যমন্ত্রী এবং শিক্ষামন্ত্রীর নির্দেশ মোতাবেক কাজ করেন। এমনকী কোভিড মোকাবিলার খরচ নিয়ে কটাক্ষ করেন তিনি। তবে তা নিয়ে রাজ্যের সঙ্গে বারবার মতবিরোধ হয়েছে তাঁর। সম্প্রতি বিজেপির সবচেয়ে বড় দালাল বলেও ধনকড়কে কটাক্ষ করেছেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও পুলিশকে ভূমিকা নিয়ে টুইট খোঁচা ধনকড়ের। যদিও সে বিষয়ে এখনও পালটা কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: কলকাতা বিশ্ববিদ্যালয়ের পথেই হাঁটল যাদবপুর, বাড়িতে বসে বই দেখে পরীক্ষা দেবেন পড়ুয়ারা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement