BREAKING NEWS

৯ শ্রাবণ  ১৪২৮  সোমবার ২৬ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সাংবিধানিক দায়িত্ব উল্লেখ করে মাঝরাতে আচমকা টুইট, নেটদুনিয়ায় হাসির খোরাক বাংলার রাজ্যপাল

Published by: Sayani Sen |    Posted: July 10, 2021 11:13 am|    Updated: July 10, 2021 11:33 am

WB Guv Jagdeep Dhankhar trolled in social media । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝরাতে আচমকা টুইট। টুইটের বিষয়বস্তু সাংবিধানিক দায়িত্ব। শুক্রবার গভীর রাতে এমনই টুইট করে বসলেন রাজ্যপাল জগদীপ ধনকড় (Jagdeep Dhankhar)। আর তাঁর টুইট নিয়েই এখন সরগরম নেটদুনিয়া। হাসির খোরাক জগদীপ ধনকড়।

দায়িত্ব নেওয়ার পর থেকেই রাজ্য সরকারের সঙ্গে বারবার সংঘাতে জড়িয়েছেন বাংলার রাজ্যপাল জগদীপ ধনকড়। বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পর থেকে সেই সংঘাত আরও চরমে পৌঁছেছে। সম্প্রতি বিধানসভার বাজেট অধিবেশনের ভাষণ নিয়ে দু’পক্ষের দ্বন্দ্বে সরগরম হয়ে ওঠে রাজনীতির আঙিনা। এই আবহেই মাঝরাতে আচমকা সাংবিধানিক দায়িত্বের কথা উল্লেখ করে টুইট রাজ্যপালের।

[আরও পড়ুন: ৭ কেজি ওজনের দু’বছরের শিশুর হার্টে ফুটো, প্রাণ ফেরাল NRS হাসপাতাল]

বিধানসভা নির্বাচনের (Assembly Election 2021) পর থেকে বেশ কয়েকবার রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে তিনি অভিযোগ জানিয়েছেন। নন্দীগ্রামের বিধায়কের সুরে সুর মিলিয়ে খানিক একইরকম অভিযোগ করেছেন খোদ রাজ্যপালও। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। সাংবিধানিক পরিকাঠামো ভেঙে পড়েছে বলেও অভিযোগ তাঁর। এই পরিস্থিতিতে সাংবিধানিক দায়িত্বের কথা উল্লেখ করে টুইট বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল। তবে নেটিজেনদের একাংশ এত গভীরে যেতে রাজি নন। পরিবর্তে জগদীপ ধনকড়কে নিয়ে রীতিমতো মশকরায় মেতেছেন তাঁরা। ‘এত রাতে ঘুম না আসার’ কারণেই কী টুইট, সেই প্রশ্ন তুলেছেন অনেকে। ‘কোন দুঃস্বপ্ন দেখলেন বুঝি’ এমন কটাক্ষের মুখোমুখি হতে হচ্ছে তাঁকে।

[আরও পড়ুন: বাংলায় তৈরি দেশের প্রথম ব্ল্যাক ফাঙ্গাস পরীক্ষার কিট, কম খরচেই হবে মুশকিল আসান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement