BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘সিআরপিএফ ঘেরাও’ মন্তব্যের জের, মমতার বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ বিজেপি

Published by: Tiyasha Sarkar |    Posted: April 7, 2021 4:59 pm|    Updated: April 7, 2021 5:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সিআরপিএফ ঘেরাও’ মন্তব্যের জের। ফের মমতার বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ বিজেপি। ইতিমধ্যেই এবিষয়ে জেলা প্রশাসনের কাছে কমিশন রিপোর্ট তলব করেছে বলে খবর। 

নির্বাচনী প্রচারের জন্য উত্তরবঙ্গে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুধবার কোচবিহার উত্তর বিধানসভা এলাকায় সভা করেন তৃণমূলনেত্রী। সেখান থেকেই তিনি অভিযোগ করেন, রাজ্যের বিভিন্ন  প্রান্তে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা অশান্তি করছেন। বহু গ্রামে ঢুকে মহিলাদের ভোট দিতে বাধা দিচ্ছেন। এমন পরিস্থিতি তৈরি হলে কী করবেন সাধারণ মানুষ, এদিনের সভা থেকে তাও বাতলে দেন মমতা। বলেন, “কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা অশান্তি করতে এলে একদল ওদের ঘিরে ফেলুন। আরেক দল ভোট দিতে যান। কারা এই কাজ করছে, তাদের নাম লিখে রাখুন।” শুধু কেন্দ্রীয় বাহিনী নয়, রাজ্য পুলিশের একাংশও বিজেপির (BJP) সঙ্গে ‘আন্ডারস্ট্যান্ডিং’ করেছে বলে অভিযোগ করেন তৃণমূল নেত্রী।

[আরও পড়ুন: বুক না কেটে ভ্যাটস পদ্ধতিতে অস্ত্রোপচার, রোগীর প্রাণ বাঁচিয়ে নজির SSKM-এর]

কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের ঘিরে ফেলার কথা বলেই বিপাকে তৃণমূল সুপ্রিমো। বুধবার বিকেলে এই মন্তব্যের কারণে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ হয়েছেন বিজেপি নেতারা। সাংবাদিক বৈঠক করে তৃণমূলনেত্রীর এই মন্তব্যের তীব্র বিরোধিতা করেছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন, “কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে কোনও রাজনৈতিক দলের সম্পর্ক থাকে না। ওঁরা দেশের জন্য পরিবার-পরিজন ছেড়ে মানুষের স্বার্থে কাজ করে চলেছেন। আর সেই জওয়ানদের এভাবে আক্রমণ করা অন্যায়।” বিজেপি নেতার কথায়, “এমন আচরণ আজ পর্যন্ত কেউ করেননি।” উল্লেখ্য, এবিষয়ে এখনও তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

[আরও পড়ুন: ভ্যাপসা গরমে নাজেহাল শহরবাসী, টানা তিনদিন ঝড়-বৃষ্টি হতে পারে কলকাতায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement