BREAKING NEWS

৯ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

৭ মার্চ মোদির ব্রিগেডের পরই প্রার্থী তালিকা ঘোষণা বিজেপির

Published by: Sulaya Singha |    Posted: March 5, 2021 7:37 pm|    Updated: March 5, 2021 8:11 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবারই প্রথম দু’দফার প্রার্থী তালিকা প্রকাশ করার সম্ভাবনা ছিল বিজেপির। তবে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার দিন যে গেরুয়া শিবির তালিকা প্রকাশ করবে না, তা দিন গড়াতেই স্পষ্ট হয়ে যায়। এবার জানা যাচ্ছে, রবিবার একেবারে মোদির (PM Modi) ব্রিগেডের পরই প্রার্থীদের নাম প্রকাশ্যে আনবে পদ্মশিবির।

বঙ্গ দখলের লড়াইয়ে আগামী ৭ মার্চ কলকাতায় নরেন্দ্র মোদির মেগা ব্রিগেড। দলীয় সূত্রে খবর, সেই ব্রিগেড সমাবেশের পরই রবিবার রাতে আসন্ন বিধানসভা ভোটের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে ভারতীয় জনতা পার্টি (BJP)। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তৃণমূল যেখানে একসঙ্গে ২৯১টি আসনেই প্রার্থীদের নাম ঘোষণা করে দিল, আবার সংযুক্ত মোর্চার তরফে বামেরাও প্রথম দু’দফার আংশিক তালিকা প্রকাশ্যে আনল, সেখানে বিজেপি কেন তালিকা ঘোষণায় অতিরিক্ত সময় নিচ্ছে? দলের অন্দরের খবর, প্রার্থী তালিকা প্রকাশের পর ক্ষোভ-বিক্ষোভের পরিস্থিতি তৈরি হলে তা ব্রিগেড সমাবেশে প্রভাব ফেলতে পারে। তাই সুষ্ঠুভাবে ব্রিগেড আয়োজনের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত বলে বিজেপি সূত্রে খবর।

[আরও পড়ুন: তৃণমূলের টিকিট অস্বস্তি: কান্না সোনালির, কার্যালয়ে ভাঙচুর আরাবুলের, ক্ষুব্ধ ‘মাস্টারমশাই’]

রবিবারের ব্রিগেডে আবার থাকছে বড়সড় চমক। সব ঠিক থাকলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) সভায় হাজির থাকতে চলেছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সূত্রের খবর, দলের শীর্ষনেতাদের দেওয়া প্রস্তাবে নাকি ইতিমধ্যেই সম্মতি দিয়ে দিয়েছেন ‘মহাগুরু।’ 

উল্লেখ্য, টানা দু’দিন কলকাতার এক পাঁচতারা হোটেলে ম্যারাথন বৈঠকের পর প্রার্থী তালিকা চূড়ান্ত করতে বুধবার রাতেই দিল্লি উড়ে যান বঙ্গ বিজেপির (BJP) নেতারা। জানা গিয়েছে, এক একটি আসনে ২৫ থেকে ২৬ জনের নাম প্রস্তাব করা হয়েছিল। সেখান থেকে ৩ থেকে ৫টি নাম বেছে নেওয়া হয়েছে। তালিকায় নাম থাকতে পারে বেশ কয়েকজন তারকার। এদিকে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে শুভেন্দু অধিকারীর নাম ঘোষণা কার্যত সময়ের অপেক্ষা।

[আরও পড়ুন: ভরসা পরিচিত মুখে, প্রথম দু’দফা ভোটের প্রার্থী তালিকা ঘোষণা বাম শিবিরের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement