৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

লাগাতার ব্যক্তিগত আক্রমণ, সভায় হামলার চেষ্টা! তৃণমূলের বিরুদ্ধে কমিশনে রাজীব

Published by: Tiyasha Sarkar |    Posted: March 22, 2021 5:30 pm|    Updated: March 22, 2021 5:31 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাগাতার ব্যক্তিগত আক্রমণ, সভায় হামলার চেষ্টার অভিযোগ। এবার তৃণমূলের বিরুদ্ধে কমিশনে নালিশ করলেন ডোমজুরের বিজেপি প্রার্থী (BJP candidate) তথা প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। অবিলম্বে কমিশনের তরফে ব্যবস্থা নেওয়ার আবেদন জানিয়েছেন তিনি। প্রয়োজনে বৃহত্তর আন্দোলেনর হুঁশিয়ারি দিয়েছেন রাজীব।

সোমবার বিকেলে নির্বাচন কমিশনের (Election Commission) দপ্তরে যান বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপা্ধ্যায়। দীর্ঘক্ষণ আধিকারিকদের সঙ্গে কথা বলেন তিনি। নিজের যাবতীয় অভিযোগ জানিয়ে বেরনোর সময় সাংবাদিকদের মুখোমুখি হন প্রাক্তন বনমন্ত্রী। বলেন, “দিনের পর দিন ব্যক্তিগত আক্রমণ করা হচ্ছে। নিয়মিত সভায় অশান্তি করছে তৃণমূলের লোকেরা। প্রচারে বাধা দেওয়া হচ্ছে। এভাবে চলতে পারে। কমিশনে অভিযোগ জানালাম। শীঘ্রই বিবেক দুবের সঙ্গে এই বিষয়ে আলোচনা করব।” রাজীব বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারি দেন, এভাবে পরিবেশ অশান্ত করার চেষ্টা করা হলে বৃহত্তর আন্দোলনের। এদিন ডোমজুড়ের বিজেপি প্রার্থী আরও অভিযোগ করেন, ‘খেলা হবে’ স্লোগান তুলে মানুষের মনে আতঙ্কের সৃষ্টি করা হচ্ছে। যাতে মানুষ ভোট দিতে যেতে না পারে। 

[আরও পড়ুন: কাঁধে প্রিসাইডিং অফিসারের দায়িত্ব, কী উপায়ে সামলাবেন কাজ? দুশ্চিন্তায় দৃষ্টিহীন শিক্ষক]

উল্লেখ্য, রবিবার হাওড়ার বাঁকড়া ফাঁড়ি, জাপানি গেট, রাজীবপল্লি গ্যাস গোডাউন, জুগনু ক্লাব এলাকায় দলীয় কর্মীদের নিয়ে ভোট (West Bengal Assembly Elections) প্রচারে বেরিয়েছিলেন ডোমজুড়ের বিজেপি প্রার্থী। সেখানে রাজীবকে কালো পতাকা দেখায় তৃণমূল কর্মী-সমর্থকরা। ওঠে ‘গো ব্যাক’ স্লোগানও। অভিযোগ, সেই সময়ই তাঁদের উপর লাঠিচার্জ করেন রাজীবের নিরাপত্তারক্ষীরা। এমনকী মহিলাদের উপরও গায়ে হাত তোলা হয় বলে অভিযোগ। যদিও রাজীব দাবি করেছিলেন, তৃণমূল কর্মীরাই ইট ছুঁড়েছিল। তার পালটা হিসেবেই বিক্ষোভকারীদের সরিয়ে দেন নিরাপত্তারক্ষীরা।

[আরও পড়ুন: কলকাতায় পাখি পাচারে বাংলাদেশ যোগ, চিড়িয়াখানার টাউকান চুরি রহস্যে নয়া তথ্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement