BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রচারে বেরিয়ে ভবানীপুরে বিক্ষোভের মুখে বাবুল সুপ্রিয়, উঠল ‘গো ব্যাক’ স্লোগান

Published by: Tiyasha Sarkar |    Posted: March 19, 2021 1:46 pm|    Updated: March 19, 2021 2:09 pm

West Bengal assembly Polls: Go back slogan against BJP leader Babul supriyo in Bhabanipur | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রচারের মাঝে ভবানীপুরে গিয়ে বিক্ষোভের মুখে টালিগঞ্জের বিজেপি প্রার্থী (BJP candidate) বাবুল সুপ্রিয়। দীর্ঘক্ষণ তৃণমূলের কর্মী-সমর্থকরা তাঁর গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায় বলে অভিযোগ। ঘটনার ভিডিও টুইট করে শাসকদলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন তারকা প্রার্থী বাবুল।

দোরগোড়ায় নির্বাচন। স্বাভাবিকভাবেই জোরকদমে প্রচার শুরু করেছে সব রাজনৈতিক দলের প্রার্থীরাই। বৃহস্পতিবার রাতে নিজের এলাকা অর্থাৎ টালিগঞ্জে প্রচারে গিয়েছিলেন বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। নিজের বিধানসভা এলাকার বহু মানুষের সঙ্গে দেখা করেন তিনি। জানা গিয়েছে, প্রচারের মাঝে ভবানীপুর এলাকার একটি ধাবায় চা খাওয়ার জন্য গাড়ি দাঁড় করান বাবুল। অভিযোগ, সেই সময় তৃণমূলের কর্মী-সমর্থকরা তাঁর গাড়ি ঘিরে ফেলেন। ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকেন তাঁরা।পাশাপাশি চলে তৃণমূলের স্লোগানও। একসময়ে বাধ্য হয়ে গাড়ি থেকে নেমে পড়েন বাবুল সুপ্রিয়। বিক্ষোভকারীদের সঙ্গে কথা বলেন তিনি। দীর্ঘক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে এলাকা ছাড়েন বিজেপি প্রার্থী।

[আরও পড়ুন: ‘স্রোতের বিপরীতে গিয়ে বিজেপিকে প্রত্যাখ্যান করেছেন আপনি’, শিখা মিত্রকে ফোনে ধন্যবাদ সোনিয়ার]

শুক্রবার সকালে এই ঘটনার ভিডিও টুইট করেন বাবুল। সেখানেই তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। প্রশ্ন তোলেন, রাজ্যে গণতন্ত্র কোথায়? পাশাপাশি লেখেন, “২ মে সবকিছু শেষ হবে। খেলা নয়, নরেন্দ্র মোদির নেতৃত্বে এবার উন্নয়ন হবে।”

 

[আরও পড়ুন: পনির তাজা রাখতে শৌচালয়ের জল ব্যবহার! শিয়ালদহ স্টেশনের ঘটনায় ক্ষুব্ধ যাত্রীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে