BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ইস্টবেঙ্গল নিয়ে বিতর্কিত পোস্ট বিজেপির? দিলীপ বললেন,’ওটা পিকের ষড়যন্ত্র’

Published by: Subhajit Mandal |    Posted: March 12, 2020 8:03 pm|    Updated: March 12, 2020 8:03 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: মোহনবাগানের(Mohun Bagan) আই লিগ জয়কে হাতিয়ার করে নোংরা রাজনীতির খেলায় নেমেছে বিজেপি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিকে অস্ত্র করে এমনটাই অভিযোগ করছিল বিরোধীরা। সেই ছবি প্রসঙ্গে এবার মুখ খুলল গেরুয়া শিবির (BJP)। দলের তরফে সাফ জানিয়ে দেওয়া হল, সোশ্যাল মিডিয়ায় যে ছবিটি ভাইরাল হয়েছে, তার সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। বিজেপির সঙ্গে যুক্ত এমন কেউ ওই ছবিগুলি পোস্ট করেনি। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) আবার বললেন, ওটা প্রশান্ত কিশোরের ষড়যন্ত্র। দিলীপবাবুর ইঙ্গিত, পরিকল্পিতভাবে বিজেপিকে বদনাম করার চেষ্টা করছেন তৃণমূলের রাজনৈতিক কূশলী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়েছে। যাতে ইস্টবেঙ্গল (East Bengal) সমর্থকদের তীব্র কটাক্ষ করা হয়েছে। ইস্টবেঙ্গল সমর্থকদের ‘উদ্বাস্তু’ এবং ‘বিদেশি’ বলে কটাক্ষ করা হয়েছে। ছবিটিতে লেখা, “কাঁটাতার পেরিয়ে আসা উদ্বাস্তু বাঙালদের মুখে ঝামা ঘষে ২০১৯-২০ আই লিগ জয়ের জন্য মোহনবাগান ক্লাবকে জানাই জাতীয়তাবাদী গৈরিক অভিনন্দন। আমরা গর্বিত আমরা ভারতীয়।” ছবিটিতে দাবি করা হয়েছে, এটা বিজেপির ডোমজুড় মণ্ডলের তরফে প্রচারিত। আরও একটি একইরকম ছবি বিজেপি বারাসত মণ্ডলের নামে পোস্ট করা হয়। সোশ্যাল মিডিয়ায় ছবিটি ব্যাপকভাবে শেয়ার হয়েছে। অধিকাংশ ক্ষেত্রেই শেয়ার করার সময় বিজেপির বঙ্গ ব্রিগেডকে তীব্র কটাক্ষ করছেন নেটিজেনরা।সংশোধিত নাগরিকত্ব আইন এবং এনআরসির আবহে এই ছবি রীতিমতো অস্বস্তি বাড়াচ্ছিল গেরুয়া শিবিরের।

নিজেদের ভাবমূর্তিতে আঘাত লাগার সম্ভাবনা তৈরি হতেই আসরে নামেন বিজেপি নেতারা। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বক্তব্য, “প্রশান্ত কিশোর খুব নোংরামো করছে। বিরোধী দলের নামে বিতর্কিত পোষ্টার ছড়াচ্ছে। এইভাবে ষড়যন্ত্র করে বিজেপিকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে। আমি এর তীব্র নিন্দা করছি।” বিজেপির দাবি, ডোমজুড় এবং বারাসত মণ্ডলের নামে পোস্টার দেওয়া হয়েছে। অথচ, সেগুলি এক জায়গা থেকে ছাপা। এতেই বোঝা যায় এটা ভুয়ো।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement