১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিজেপিতে যোগ দেওয়ার পরই কোর কমিটির সদস্য হয়ে আপ্লুত রাজীব বন্দ্যোপাধ্যায়

Published by: Tiyasha Sarkar |    Posted: February 3, 2021 8:58 am|    Updated: February 3, 2021 8:58 am

An Images

সোমনাথ রায়: বিজেপিতে যোগ দিয়েই পুরস্কার স্বরূপ Z ক্যাটাগরির নিরাপত্তা পেয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)। বিজেপির পতাকা হাতে নেওয়ার তিনদিনের মধ্যেই এবার কোর কমিটিতেও স্থান পেলেন তিনি। দলের তরফে এই সম্মান পেয়ে আপ্লুত প্রাক্তন বনমন্ত্রী।

মঙ্গলবার রাতে দিলীপ ঘোষের (Dilip Ghosh) দিল্লির বাড়িতে কোর কমিটির বৈঠকে ডাক পেয়েছিলেন শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়। সেখানেই কোর কমিটিতে যুক্ত করা হয় প্রাক্তন বনমন্ত্রীকে। এবিষয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, “শনিবার দলে যোগ দিয়েছি। মাত্র তিনদিনের মধ্যে আমায় এত বড় একটা দায়িত্ব দেওয়ায় আমি গর্বিত, আপ্লুত। দায়িত্ব আরও বেড়ে গেল।”

[আরও পড়ুন: একুশের নির্বাচনে হবে ‘গুলির খেলা’! অনুব্রতকে পালটা হুঁশিয়ারি দিয়ে বিতর্কে বিজেপি নেতা]

প্রায় মাসদুয়েক ধরেই রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে চলছিল টানাপোড়েন। মাঝেই আচমকা একদিন মন্ত্রিত্ব ত্যাগ করেন রাজীব। দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনকড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে। রাজভবন থেকে বেরিয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন আরও একবার। কেঁদেও ফেলেন তিনি। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) পথ অনুসরণ করে বিধায়ক পদ থেকেও ইস্তফা দেন। বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছে জমা দেন ইস্তফাপত্র। বিধানসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সঙ্গে নিয়ে বেরতে দেখা যায় তাঁকে। তখন ঘাসফুল শিবিরের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা আঁচ করেছিলেন অনেকেই। পরবর্তীতে দলের প্রাথমিক সদস্যপদও ছাড়েন তিনি। শনিবার দিল্লিতে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দেন। রবিবার রাতেই অমিত শাহর দপ্তর থেকে তাঁকে ফোন করা হয়। জানানো হয়, তাঁকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হল। সোমবার থেকেই নিরাপত্তা পাচ্ছিলেন তিনি। এবার যুক্ত হলেন কোর কমিটিতেও।

[আরও পড়ুন: হলদিয়ায় মোদির অনুষ্ঠানে আমন্ত্রিত শিশির অধিকারী, দেব, দলবদলের আবহে জল্পনা তুঙ্গে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement