১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

গড়িয়াহাটে মহিলার রহস্যমৃত্যু, পুকুর থেকে উদ্ধার দেহ

Published by: Tanumoy Ghosal |    Posted: August 24, 2018 2:46 pm|    Updated: August 24, 2018 2:46 pm

An Images

অর্ণব আইচ: শহরে এক মহিলার রহস্যমৃত্যু। গড়িয়াহাটের বহুতলের পিছনে পুকুর থেকে মৃতদেহ উদ্ধার করল পুলিশ। এখনও পর্যন্ত মৃতার পরিচয় জানা যায়নি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গড়িয়াহাটের গরচা ফার্স্ট লেনে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে গড়িয়াহাট থানা পুলিশ। মৃতদেহে একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গিয়েছে।

[অটোর দাদাগিরি রুখতে এবার পাঁচ মিনিটে বাস, উল্টোডাঙায় নতুন দাওয়াই ]

দক্ষিণ কলকাতার অন্যতম ব্যস্ত এলাকা গড়িয়াহাট। অভিজাত এলাকাও বটে। রাস্তার দু’ধারে সারি দিয়ে একের পর এক বহুতল, দোকান-বাজার। এককথায় জমজমাট এলাকা। দিনভর মানুষের আনাগোনা লেগেই থাকে। গাড়ি চলাচলেরও বিরাম নেই। শুক্রবার সাতসকালে এক অজ্ঞাতপরিচয় মহিলার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল গড়িয়াহাটের গড়চা ফার্স্ট লেনে। গরচা ফার্স্ট লেনে ওমকার টাওয়ার নামে একটি বহুতলের পিছনেই একটি পুকুর। শুক্রবার সকাল সাড়ে ন’টা নাগাদ সেই পুকুরেই এক মধ্যবয়সী মহিলার মৃতদেহটি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় গড়িয়াহাট থানায়। ঘটনাস্থলে পৌঁছান গড়িয়াহাট থানা ও লালবাজারের হোমিসাইড শাখার পুলিশ আধিকারিকরা। আসে বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

কিন্তু, ওই মহিলার পরিচয় কী?  কীভাবেই বা মারা গেলেন তিনি? এখনও পর্যন্ত তা স্পষ্ট নয়। এটি খুন না অন্যকিছু? তা নিয়ে ধন্দে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ওই মহিলার পোশাক কিছুটা অবিন্যস্ত ছিল। আঘাতের চিহ্ন ছিল দেহের বেশ কয়েকটি জায়গায়। ময়নাতদন্তে রিপোর্ট হাতে এলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। ঘটনার তদন্তে নেমেছে গড়িয়াহাট থানার পুলিশ ও লালবাজারের হোমিসাইড শাখা।

[শতবর্ষে থিম কেরল, বন্যাদুর্গত শিল্পীদের পাশে নাগেরবাজার সর্বজনীন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement