১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিউটাউন পর্নকাণ্ড: নিজের ইচ্ছেয় পর্নোগ্রাফি শুটিং? লিখিত অভিযোগ দায়ের করলেন না যুবক

Published by: Paramita Paul |    Posted: January 26, 2022 11:58 am|    Updated: January 26, 2022 12:02 pm

Youth doest not file complain in adunt movie case in New Town | Sangbad Pratidin

ছবি- প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কয়েক ঘণ্টার মধ্যেই ভোলবদল নিউটাউন পর্ন কাণ্ডের অভিযোগকারী যুবকের। লিখিত অভিযোগ করতে হবে শুনেই পিছিয়ে গেলেন তিনি। জোর করে পর্ন শুট করার কথা মৌখিকভাবে জানালেও লিখিত অভিযোগ দায়েরই করলেন না তিনি। কিন্তু কেন এমন ভোলবদল, তা নিয়ে উঠছে প্রশ্ন।

বেলঘরিয়া থানা এলাকার বাসিন্দা নাসিব আখতারের বিরুদ্ধে জোর করে পর্ন শুট করানোর অভিযোগ এনেছিলেন শোভাবাজারের দুই যুবক। বেলঘরিয়া থানায় অভিযোগও জানাতে গিয়েছিলেন তাঁরা। কিন্তু ঘটনাটি ঘটেছিল নিউটাউন এলাকায়। যা নিউটাউন থানা এলাকার মধ্যেই পড়ে। তাই অভিযোগকারীদের নিউটাউন থানায় পাঠানো হয়েছিল তাঁকে। কোন হোটেলে পর্ন শুট করা হয়েছে, তা দেখিয়ে দিতে বলা হয় অভিযোগকারীকে। তিনি তা চিনিয়ে দেন। এর পরই লিখিতভাবে অভিযোগ দায়ের করতে বলে নিউটাউন থানার পুলিশ। সেখানেই বাধে বিপত্তি।

[আরও পড়ুন: পদ্মভূষণে সম্মানিত বাংলার প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, পদ্মবিভূষণ জেনারেল বিপিন রাওয়াতকে]

পুলিশ সূত্রে খবর, লিখিতভাবে অভিযোগ দায়ের করতে চাননি অভিযোগকারী। তাঁকে ভাবনাচিন্তা করার জন্য ১ ঘণ্টা সময়ও দেওয়া হয়। কিন্তু তার পরেও অভিযোগ দায়ের করেননি ওই যুবক। যা দেখে পুলিশের প্রাথমিক ধারনা, ওই যুবকের সম্মতিতেই পর্নোগ্রাফি শুট করা হয়েছিল। এবার লিখিত অভিযোগ করে তদন্ত শুরু হলে তা সমানে চলে আসতে পারে। এই আশঙ্কায় অভিযোগ দায়ের করলেন না তিনি। তবে এ বিষয়ে অভিযোগকারীর তরফে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

অভিনয় করতে আগ্রহী শোভাবাজারের বাসিন্দা ২ যুবকের সঙ্গে যোগাযোগ করে নাসিব আখতার নামে এক ব্যক্তি। ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয় তাদের। বলা হয়, এদেশে নয়, বিদেশের জন্য ওয়েব সিরিজটি তৈরি হচ্ছে। এখানকার কেউ তা দেখতে পাবেন না। নাসিব আখতারের প্রস্তাবে সাড়া দিয়ে ২ যুবক অভিনয় করতে রাজি হয়ে যান। অভিযোগ, তাঁদের দিয়ে জোর করে অশ্লীল ভিডিও শুট করানো হয়। তখনই তাঁরা আঁচ করতে পারেন যে পর্ন ভিডিওর জন্যই তাঁদের দিয়ে কাজ করানো হচ্ছে।

[আরও পড়ুন: গত ২৪ ঘণ্টায় দেশে লাফিয়ে বাড়ল করোনা সংক্রমণ ও মৃত্যু, ঊর্ধ্বমুখী পজিটিভিটি রেটও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে