BREAKING NEWS

১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলতি মাসেই মনের মানুষ খুঁজে পেতে পারেন এই তিন রাশির জাতকরা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 10, 2018 8:31 pm|    Updated: June 17, 2018 11:18 am

According to zodiac these people can fall in love this month

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কঃ আপনি কি এখনও একা? তবে তৈরি হয়ে যান দোকা হতে৷ মনে হয় না বেশি দিন আর একা একা কাটাতে হবে আপনাকে৷ তেমনই বলছে ভাগ্যচক্র৷ যদি আপনার রাশি বৃষ, কুম্ভ বা ধনু হয় তবে চলতি মাসে প্রেমে পড়তে বাধ্য আপনি৷ কিন্তু সেক্ষেত্রে আপনাকেও নিজের থেকে ইচ্ছা দেখাতে হবে৷ বিশেষজ্ঞরা জানাচ্ছেন, নিজের অতীতকে ভুলে ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে হবে যদি আপনি চলতি মে মাসের মধ্যেই কোনও সম্পর্কে জড়াতে চান।

টরাস (বৃষ): ভাগ্যচক্র বলছে চলতি মাস আপনার জন্য আদর্শ হতে পারে। এই মাসেই নিজের ভালবাসার মানুষটিকে খুঁজে পাবেন আপনি। আপনার মনের সঙ্গে সঠিক অর্থেই মিল থাকবে তাঁর। ফলে বলা যেতেই পারে ভালবাসার এই আদর্শ সময়ে নিজের প্রিয় মানুষটিকে খুঁজে নিতে আর দেরি করবেন না।

[কুরুচিকর শব্দ প্রয়োগেই পরিপূর্ণ হয় সঙ্গম, দাবি বিশেষজ্ঞদের]

স্যাজিটেরিয়াস (ধনু): গত তিন মাসে এই রাশির জাতকদের সঙ্গে বেশ অসাধারণ ঘটনা ঘটে গিয়েছে। ঘটে যাওয়া এই ঘটনাগুলিই এই রাশির জাতকদের তাঁদের মনের মানুষ খুঁজে পেতে সাহায্য করবে। এমনও হতে পারে যে বিষয়টি আপনার কাছে আগে খুবই অস্বস্তিকর ছিল, সেই বিষয়টি চলতি মাসেই অনেক সহজ হয়ে উঠবে। অর্থাৎ এতদিনেও আপনি আপনার মনের মানুষকে মনের কথা বলতে না পারলেও চলতি মে মাসেই বলে ফেলতে পারবেন। ইতিবাচক ফলও পাবেন।

অ্যাকোরিয়াস (কুম্ভ): ভাগ্যের বিচারে বৃষের সঙ্গে সম্পর্কে যুক্ত হওয়ার সম্ভবনা তৈরি হতে পারে কুম্ভ রাশির মানুষদের। ফলে মে মাসেই কাছাকাছি আসতে পারেন বৃষ ও কুম্ভ রাশির ব্যক্তিরা। কুম্ভরাশির ব্যক্তিরা সাধারণত কারও সঙ্গে সম্পর্ক তৈরি করে তাঁদের মনের কথা বুঝতে ভালবাসেন। তাঁরা প্রেম, ভালবাসা থেকে দূরে পালাতে চান না। জানেন কারও প্রতি ভালবাসা প্রকাশ করার চেয়ে ভাল অনুভূতি আর হতে পারে না। তাই ভালবাসা থেকে দূরে সরে থাকা কুম্ভ রাশির মানুষেরা পছন্দ করেন না বলে জানাচ্ছে ভাগ্যচক্র।

[বাবা-মা হওয়ার পরিকল্পনা করছেন? ফাস্টফুডে আসক্তি নেই তো?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে