১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

Jio-কে পিছনে ফেলতে এবার এক বছরের আকর্ষণীয় অফার আনল এয়ারটেল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 10, 2017 8:31 am|    Updated: November 10, 2017 8:31 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিনের আগেই গ্রাহকদের জন্য একের পর এক অফার নিয়ে হাজির হচ্ছে মোবাইল পরিষেবা সংস্থাগুলি। একদিকে যখন জিও কোনও অফারের রিচার্জে ক্যাশব্যাকের কথা শোনাচ্ছে, তখন মুখ বুজে বসে নেই এয়ারটেলও। দুর্দান্ত কিছু প্ল্যানের কথা ঘোষণা করল ভারতী এয়ারটেল।

দিন কয়েক আগেই দিন পিছু এক জিবির পরিবর্তে একই খরচে দেড় জিবি ডেটা দেওয়ার কথা জানিয়েছিল এয়ারটেল। এবার গ্রাহকদের দীর্ঘ সময়ের জন্য স্বস্তি দিতে এল এক নয়া প্ল্যান। একবার রিচার্জ করুন আর নিশ্চিতে টানা এক বছর ধরে (মেয়াদ ৩৬০ দিন) বিনামূল্যে ভয়েস কল করুন। যাঁরা অনলাইনে ভিডিও, সিনেমা দেখতে অথবা গেম খেলতে বেশি অভ্যস্ত তাঁদের জন্য এই অফারটি হাতে চাঁদ পাওয়ার মতোই। কারণ ৩,৯৯৯ টাকার রিচার্জ করলেই এবার মিলবে ৩০০ জিবি ডেটা। শুধু তাই নয়, এই প্ল্যানে থাকছে আনলিমিটেড লোকাল ও এসটিডি কল। ভয়েস কলের ক্ষেত্রে দিন পিছু বা সপ্তাহ পিছু কোনও ঘণ্টা হিসেব করারও প্রয়োজন নেই। যতক্ষণ ইচ্ছে মোবাইলে কথা বলা যাবে। পাশাপাশি বিনামূল্যে ন্যাশনাল রোমিং কল ও প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস-ও করতে পারবেন গ্রাহকরা। আপাত দৃষ্টিতে ৩,৯৯৯ টাকা বেশি মনে হলেও দিন প্রতি হিসাব করলে দেখা যাচ্ছে মাত্র ১১ টাকার বিনিময়ে প্রায় এক বছরের জন্য মিলছে একগুচ্ছ সুবিধা। হ্যাঁ, জিওকে
পিছনে ফেলতে এতটাই সস্তায় পরিষেবা দিচ্ছে এয়ারটেল।

[ফের ধামাকা অফার আনল Jio, ‘ফ্রি’ হয়ে গেল ৩৯৯ টাকার রিচার্জ!]

এই প্ল্যানটি ছাড়া আরও অনেকগুলি রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে এয়ারটেল। ১,৯৯৯ টাকার রিচার্জে আনলিমিটেড লোকাল, এসটিডি ও ন্যাশনাল রোমিং কল ছাড়াও মিলবে ১২৫ জিবি ডেটা ও ১০০টি ফ্রি এসএমএস। প্ল্যানটির মেয়াদ ১৮০ দিন। যাঁরা আরও খানিকটা খরচ বাঁচাতে চান তাঁদের জন্য এয়ারটেল দিচ্ছে ৯৯৯ টাকার অফার। যার মেয়াদ ৯০ দিন। মিলবে ৬০ জিবি ডেটা-সহ বিনামূল্যে লোকাল, এসটিডি ও ন্যাশনাল রোমিং কলের পরিষেবাও।

[ফিকে হচ্ছে Jio? নয়া প্ল্যানে বাজিমাত Airtel ও Vodafone-এর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement