৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উমা কৈলাসে ফিরে গিয়েছেন ঠিকই। তবে এবার পালা দীপাবলির। তাই পুজোর মরশুম অব্যাহত। আর এমন উৎসবের মরশুমে গ্রাহকদের মুখের হাসিটি অটুট রাখতে সচেষ্ট টেলিকম সংস্থাগুলিও। লক্ষ্মীপুজোর আগেই গ্রাহকদের জন্য তাই নতুন অফার ঘোষণা করে দিল এয়ারটেল।

[বিশ্বে প্রথমবার ফোল্ডিং স্মার্টফোন আনতে চলেছে এই সংস্থা]

ভোডাফোন থেকে জিও, আইডিয়া থেকে বিএসএনএল, সমস্ত টেলিকম কোম্পানিগুলিই একের পর এক অফার নিয়ে হাজির হচ্ছে। প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে প্রায়ই নতুন নতুন অফার ঘোষণা করা হচ্ছে প্রত্যেকে। আরও একবার একই পথে হাঁটল এয়ারটেল। প্রিপেড গ্রাহকদের জন্য ৪১৯ টাকার নতুন প্ল্যান আনল দেশের দ্বিতীয় সর্ববৃহৎ টেলিকম কোম্পানি। কী থাকছে এই প্ল্যানে? আনলিমিটেড লোকাল ও এসটিডি ভয়েস কল এবং প্রতিদিন ১০০টি করে এসএমএস। তবে সবচেয়ে আকর্ষণীয় অফার হল এই প্যাকে দিন পিছু ১.৪ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। প্ল্যানটির মেয়াদ ৭৫ দিন। দেশের সমস্ত এয়ারটেল গ্রাহকরাই এই পরিষেবা পাবেন।

[ইউজারদের সুবিধার্থে নতুন চেহারায় ধরা দিতে চলেছে হোয়াটসঅ্যাপ]

রিলায়েন্স জিও এবং ভোডাফোনের ৩৯৯ টাকার প্ল্যান রয়েছে। তার সঙ্গে পাল্লা দিতেই এই নতুন প্যাকের ঘোষণা করল এয়ারটেল। জিওর এই প্ল্যানে রোজ দেড় জিবি ডেটা ব্যবহার করতে পারেন গ্রাহকরা। সঙ্গে বিনামূল্য লোকাল ও এসটিডি ভয়েস কল এবং ১০০টি এসএমএস করা যায়। সেই প্ল্যানের মেয়াদ আবার ৮৪ দিন। অন্যদিকে একই টাকার প্ল্যানে ভোডাফোন তাঁর গ্রাহকদের দিন পিছু ১.৪ জিবি ডেটা এবং সম-পরিমাণ ভয়েস কল ও এসএমএস ফ্রি দেয়। যার মেয়াদ ৭০ দিনের। অর্থাৎ ইন্টারনেট পরিষেবার ক্ষেত্রে কম-বেশি একই পরিষেবা উপভোগ করবেন ভোডাফোন ও এয়ারটেল গ্রাহকরা। এবার দেখার নয়া প্ল্যান ঘোষণার পর এয়ারটেল গ্রাহক সংখ্যা বাড়াতে পারে কিনা।

[চলতি মাসেই আবার ফিরছে আমাজনের ‘গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ সেল’]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং