২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ 

Advertisement

ফের ধামাকা, ক্রেতাদের জন্য দুর্দান্ত অফার ঘোষণা আমাজনের

Published by: Sulaya Singha |    Posted: January 15, 2019 7:30 pm|    Updated: January 15, 2019 7:30 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছরের শুরুতে ফের ধামাকা। অনলাইন শপিং প্রেমীদের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হচ্ছে আমাজন। ১৭০ মিলিয়নেরও বেশি জিনিসপত্রে মিলবে আকর্ষণীয় ছাড়।

পুজো হোক বা নববর্ষ, প্রত্যেক পার্বণেই কিছু না কিছু অফার ঘোষণা করে ক্রেতাদের সারপ্রাইজ দেয় ই-কমার্স সাইটগুলি। অন্যান্য অনলাইন শপিং সাইটগুলির সঙ্গে এ নিয়ে প্রতিযোগিতাও চলে লাগাতার। আর সেই দৌড়ে নিজেদের এগিয়ে রাখতে ফের আসরে নেমে পড়ল আমাজন। আগামী ২০ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত ১০০ টিরও বেশি ভিন্ন পণ্যের উপর আকর্ষণীয় ছাড় পাবেন ক্রেতারা। শুধু তাই নয়, প্রাইম মেম্বারদের জন্য আবার এই অফার শুরু হয়ে যাবে ১৯ তারিখই। দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন প্রাইম মেম্বাররা। আর সস্তায় নিজের পছন্দের জিনিসটি কেনার জন্য বাকিরা হাতে পাবেন চার-চারটে দিন।

[মাত্র ১৫৪ টাকায় দেখতে পাবেন একশোটি বাছাই করা চ্যানেল, নয়া নির্দেশ TRAI-এর]

দাঁড়ান, দাঁড়ান। আরও আছে। যাঁরা HDFC ব্যাংকের ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহার করবেন, তাঁরা আবার পেয়ে যাবেন অতিরিক্ত ১০ শতাংশ ডিসকাউন্ট। এছাড়া Bajaj Finserv EMI কার্ড ব্যবহার করে শপিং করলেও ১০ শতাংশ ছাড় মিলবে। আমাজন ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে, গ্রেট ইন্ডিয়ার সেলে লক্ষ লক্ষ ক্রেতারা দুর্দান্ত অফার পাবেন। সস্তায় একগুচ্ছ পণ্য কেনার সুযোগ পাবেন প্রত্যেকে। স্মার্টফোন থেকে ইলেকট্রনিক দ্রব্য, রান্নাঘরের টুকিটাকি থেকে ফ্যাশনেবল পোশাক, সবই কেনা যাবে অত্যন্ত কম মূল্যে। থাকছে দ্রুত ডেলিভারি এবং এক্সচেঞ্জের ব্যবস্থাও। শুধু তাই নয়, আমাজন ইকো, ফায়ার টিভি স্টিক, কিন্ডল ইরিডারের মতো এই কোম্পানির তৈরি ডিভাইসে ৩০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আর মহিলাদের জন্যও থাকবে আকর্ষণীয় অফার। তাহলে আর দেরি কীসের? বছরের শুরুতে নতুন করে ঘর সাজাতে চটপট ডাউনলোড করে রাখুন আমাজন অ্যাপ।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement