Advertisement
Advertisement
Amazon

চলতি মাসেই আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির হচ্ছে Amazon, রইল খুঁটিনাটি

শুরু কবে? চলবে কতদিন?

Amazon Prime Day 2024 sale to go live in India in July

প্রতীকী ছবি

Published by: Tiyasha Sarkar
  • Posted:July 2, 2024 8:23 pm
  • Updated:July 2, 2024 8:23 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেনাকাটায় বিশেষ ছাড় পেতে কে না চায়। কোথায় কোন প্রোডাক্টে কত শতাংশ ছাড় চলছে সেই খোঁজই চলে সারাক্ষণ। এদিকে প্রতিবছরই নির্দিষ্ট সময়ে আকর্ষনীয় ছাড় নিয়ে হাজির হয় ই-কমার্স সংস্থা আমাজন। এবারও তার অন্যথা হচ্ছে না। চলতি মাসেই কেনাকাটায় বড়সড় ছাড় দিতে চলেছে সংস্থা। চলুন দেখে নেওয়া যাক কিসে মিলতে পারে কত ছাড়? শুরুই বা কবে? চলবে কতদিন?

সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী ২০ জুন শুরু হচ্ছে এই সেল। চলবে ২ দিন। এতে আন্তর্জাতিকের পাশাপাশি ভারতীয় ব্র্যান্ডের বিভিন্ন জিনিসে মিলবে আকর্ষনীয় ছাড়। তালিকায় রয়েছে মোবাইলও। জানা গিয়েছে, সেল উপলক্ষে এমনিতে তো দামের উপর ছাড় থাকছেই। এছাড়াও নির্দিষ্ট কিছু ব্যাঙ্কের গ্রাহকরা পাবেন অতিরিক্ত ছাড়। প্রাইম মেম্বাররা যদি ICICI ও এসবিআই এর গ্রাহকরা ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে ইএমআইতে কেনাকাটা করেন সেক্ষেত্রে পাবেন অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। প্রাইম মেম্বাররা আমাজন পে ব্যবহার করলে পাবেন পাঁচ শতাংশ ক্যাশ ব্যাক। আইসিআইসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যাবহারকারীরা পেতে আড়াই হাজার টাকা পর্যন্ত ওয়েলকাম রিওয়ার্ড। যারা প্রাইম কাস্টমার নন তাঁরা পাবেন ২০০০ টাকা ওয়েলকাম রিওয়ার্ড, সঙ্গে তিনমাসের জন্য বিনামূল্যে প্রাইম মেম্বারশিপ।

Advertisement

[আরও পড়ুন: রেশন দুর্নীতি মামলা: ইডিকে ৭০ লক্ষ টাকা ফেরত দিতে চান ঋতুপর্ণা!]

শুধু ছাড় বা কিছু ক্ষেত্রে ক্যাশব্যাক নয়, নির্দিষ্ট প্রোডাক্টে থাকবে নো কস্ট ইএমআইয়ের সুযোগ। তাই দেরি না করে এখনই প্রয়োজনীয় জিনিস বেছে কার্টে সেভ করে রাখুন। যাতে সেল শুরু হলেই চটপট কিনে নিতে পারেন পছন্দের প্রোডাক্টটি।

Advertisement

[আরও পড়ুন: সলমনের মারকাটারি অ্যাকশন! ‘সিকন্দর’-এর সেট থেকে ফাঁস ছবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ