১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রযুক্তির যুগে এখন মিউজিকও থ্রিডি। সেসব মিউজিক কানে গমগম না করে, তার মজাই মাটি। বাসে, ট্রেনে, ট্রামে বা কাজের ফাঁকে হেডফোন কানে দিয়েই জ্যাজ, মোজার্ট, ক্লাসিক্যাল মিউজিক উপভোগ করে যুব প্রজন্ম। তাও আবার ফুল ভলিউমে। কিন্তু এতে কানের বারোটা বাজার সম্ভাবনা থেকেই যায়। তাই গানপ্রেমীদের ভাল ব্র্যান্ডেড হেডফোন ব্যবহারের পরামর্শই দিয়ে থাকেন বিশেষজ্ঞরা।

[জন্মদিনে বিশেষ অফার নিয়ে হাজির Jio, রোজ বিনামূল্যে ২ জিবি ডেটা]

কিন্তু ভাল হেডফোন মানেই তো খরচ। এমন ধারণা এবার পালটে ফেলুন। জেনে নিন সস্তায় বাজার থেকে কোনও ব্র্যান্ডেড হেডফোনটি কিনে নিতে পারেন। মিউজিকের মতোই প্রযুক্তির কল্যাণে উন্নত হয়েছে হেডফোনও। ওয়্যারলেস থেকে শুরু করে ডিজাইনার নানা হেডফোনই এখন বাজারে চোখে পড়ে। আর এতেই বাড়ে ধন্দ। কোনটি কিনবেন। চিন্তা করবেন না। ভাল হেডফোনকে নিজের করতে এখন হাজার তিনেকও খরচ করার দরকার হবে না।

সোনি MDR-XB550AP হেডফোন:
সোনির হেডফোনের একটা আলাদা বিশ্বাসযোগ্যতার জায়গা রয়েছে। দুর্দান্ত ডিজাইন ও ভাল অডিও কোয়ালিটির এই হেডফোনটি কানে দিলে অন্য হেডফোনে আর গান শুনতে ইচ্ছেই করবে না। নীল, লাল, সবুজ, কালো এবং সাদা রঙে পাওয়া যাচ্ছে এটি। এর ফ্লেক্সিবল বডি ব্যবহারেও সুবিধা। ওভার-দ্য-ইয়ার হেডফোনটি খুব বেশি বড় না হওয়ায় অনায়াসেই ঢুকে যাবে আপনার ছোট ব্যাগে। মাত্র ২৪৯৯ টাকা দিলেই এটি আপনার।

সেনহাইজার HD 202 II হেডফোন:
এই জার্মান কোম্পানির নানা দামী হেডফোনের কথা নিশ্চয়ই শুনেছেন। কিন্তু মধ্যবিত্তের নাগালেও একটি দারুণ হেডফোন রয়েছে। জনপ্রিয় এই ওভার-দ্য-ইয়ার হেডফোনের ইয়ারপ্যাডটি প্রয়োজনে বদলে ফেলা যায়। অডিওর গুণাগুণ বলতে এর টোনাল ব্যালেন্স অত্যন্ত উন্নতমানের। দাম ২৪৯০ টাকা।

[কীভাবে বুঝবেন আপনার কেনা স্মার্টফোনের চার্জারটি আসল না ভুয়ো?]

বেয়ারডাইয়ামিক DT 235 হেডফোন:
বাজেটের মধ্যে এই হেডফোনটিও ব্যবহার করে দেখতেই পারেন। এটিও ওভার-দ্য-ইয়ার হেডফোন। জার্মান সংস্থার ফোনটির সাউন্ড কোয়ালিটি নিঃসন্দেহে দুর্দান্ত। এর অ্যাডজাস্টেবল হেডব্যান্ড ব্যবহার করাও সুবিধাজনক। ২৫৯৯ টাকায় কিনে নিতে পারেন এই হেডফোন। তাহলে আর ভাবছেন কী? পুজোর আগে নতুন একটা হেডফোন হয়ে যাক?

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং