২৬ আশ্বিন  ১৪২৬  সোমবার ১৪ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৬ আশ্বিন  ১৪২৬  সোমবার ১৪ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল উৎসবকে হাতিয়ার করে বাজারে নতুন নতুন প্রিপেড ও পোস্ট পেড অফার নিয়ে হাজির হয়েছে টেলিকম সংস্থাগুলি। কোনও কোম্পানিই কাউকে এক ইঞ্চি জমি ছাড়ছে না। আর ঠিক তখনই জোড়া ধামাকা বিএসএনএল-এর। বিশ্বকাপ তো বটেই ইদ উপলক্ষেও গ্রাহকদের জন্য দুর্দান্ত প্ল্যান ঘোষণা করল এই টেলিকম সংস্থা।

[অাফগানদের বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি, ব্র্যাডম্যানকে ছুঁলেন ধাওয়ান]

৭৮৬। হ্যাঁ, মুসলিমদের পবিত্র নম্বরকে মাথায় রেখেই এই টাকার প্ল্যানটিতে বিশেষ অফার দিচ্ছে বিএসএনএল। যদিও প্ল্যানটি নতুন নয়। পুরনো প্ল্যানের সঙ্গে আকর্ষণীয় অফার জুড়ে ইদে গ্রাহকদের মুখে হাসি ফোটানোর প্রয়াস কোম্পানির। কী থাকছে এই প্ল্যানে? প্রতিদিন ২ জিবি ৩ জি অথবা ৪ জি ডেটা। আনলিমিটেড ভয়েস কল এবং দিনপিছু ১০০টি ফ্রি এসএমএস। প্ল্যানটির মেয়াদ ১৫০দিন। মানে একবার রিচার্জ করলেই মাস পাঁচেকের জন্য নিশ্চিন্ত। অর্থাৎ এই প্যাকে সবমিলিয়ে গ্রাহক পাচ্ছেন ৩০০ জিবি ইন্টারনেট ডেটা এবং ১৫ হাজার ফ্রি মেসেজের সুবিধা। তবে ফ্রি ভয়েস কল দিল্লি ও মুম্বই এলাকার গ্রাহকদের ক্ষেত্রেই প্রযোজ্য। গত বছর ইদে একই মূল্যের প্ল্যান এনেছিল বিএসএনএল। কিন্তু তাতে এই পরিমাণ অফার ছিল না। মাত্র তিন জিবি ডেটা পেয়েছিলেন গ্রাহকরা মেয়াদ ছিল ৯০ দিনের। তবে এবার প্রতিযোগিতার বাজারে হারিয়ে যেতে নারাজ বিএসএনএল। সেই কারণেই একই মূল্যে অনেক বেশি অফার পাওয়া যাচ্ছে।

[এডস থেকে মুক্তির বেশি দেরি নেই, আবিষ্কৃত হতে চলেছে প্রতিষেধক]

ইতিমধ্যেই ফিফা বিশ্বকাপ উপলক্ষে প্রতিদিন ৪ জিবি ইন্টারনেট ডেটা প্ল্যানের কথা ঘোষণা করেছে সংস্থাটি। ইন্টারনেটে ম্যাচ দেখার কথা মাথায় রেখেই এই বিশেষ অফার। ১২ জুন থেকে ২৬ জুনের মধ্যে রিচার্জ করলেই অফারটি পাওয়া যাবে। এছাড়াও ১৪৯ টাকার প্রিপেড প্ল্যান বৃহস্পতিবার থেকে চালু হয়েছে। বিশ্বকাপের ফাইনাল (১৫ জুলাই) পর্যন্ত মেয়াদ এর মেয়াদ। গ্রাহকরা প্রতিদিন ৪ জিবি ৩ জি বা ৪ জি ডেটা পাবেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং