৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনতা সবার কাছে সমান নয়। কারওর কাছে এ নেহাতই প্রয়োজনীয়, অনেকের কাছে প্যাশন। এই সব প্যাশনেট মানুষের যৌন জীবন নিয়ে অনেক ইচ্ছা অনিচ্ছা থাকে। অনেকেই সেক্স পজিশন নিয়ে পরীক্ষা নিরীক্ষা করতে ভালবাসে। এর জন্য সবচেয়ে বড় ভরসা ইন্টারনেট। অনেক সময় ইন্টারনেটে এমন অনেক সেক্স পজিশন দেখা যায় যেগুলো বাস্তবে প্রয়োগ করতে চায় অনেকেই। কিন্তু জানেন কি? অনেক কিছু ইন্টারনেটেই ভাল। সবকিছু কখনই বাস্তবে করা উচিত নয়।  

পাত্র খুঁজছেন? বিয়ে করার আগে দেখে নিন এই বিষয়গুলি ]

ডোনাট ট্রিক

পুরুষ সঙ্গীকে ওরাল প্লেজার দিতে চান? ইন্টারনেট কিন্তু এর জন্য একটি মারাত্মক উপায় রেখে দিয়েছে। যৌনাঙ্গের সংস্পর্শে আনতে হবে ডোনাটকে। তারপর…। এতে নাকি পুরুষসঙ্গী তৃপ্ত হয়। কিন্তু ভাবুন তো সেই ডোনাটের স্বাদ কেমন হবে?

নাকের নিচে মরিচ গুঁড়ো

বলা হয় সেক্সের সময় হাঁচলে নাকি ছেলেদের ভাল অর্গাজম হয়। তাই নাকের নিচে মরিচ রেখে দেওয়ার নিদান দেয় কেউ কেউ। কিন্তু ভুলও এসব প্রয়োগ করতে যাবেন না। হেঁচে হেঁচে সেক্সটাই মাটি হবে।

দু’টো কন্ডোম

অনেকেই মনে করে দু’টো কন্ডোম মানে অতিরিক্ত সুরক্ষা। কিন্তু তা নয় একেবারেই। ইন্টারকোর্সের সময় দু’টো কন্ডোম ব্যবহার করলে তাদের মধ্যে ঘষা লাগে। আর তার ফলে সেগুলি ছিঁড়ে যাওয়ার সমূহ সম্ভাবনা থাকে। তাই কন্ডোম ব্যবহার করুন একটাই।

হাতের কাজ

অনেকে সেক্স করার সময় হাত দিয়ে পুরুষের যৌনাঙ্গ উলটো দিকে ঘুরিয়ে দেয়। এতে নাকি আরাম বোধ হয়। সম্পূর্ণ ভুল। বরং যৌনাঙ্গের হাড় ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকে।

দাঁতের ব্যবহার

সেক্সের সময় মহিলাদের যৌনাঙ্গে হালকা কামড় দিতে পছন্দ করেন অনেকেই। কিন্তু মাথায় রাখবেন, এমন ঘটনার পর আপনার প্রেমিকা কিন্তু জীবনে আপনার মুখ নাও দেখতে পারেন।

নয়া আইনে চাকরিস্থলে যৌনতাও ঘুষ, ধরা পড়লেই হবে শাস্তি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং