৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

ভেবেচিন্তে প্রয়োগ করুন নিজের গণতান্ত্রিক অধিকার, অভিনব ভোট প্রচারে অঞ্জলি জুয়েলার্স

Published by: Sulaya Singha |    Posted: March 26, 2021 2:51 pm|    Updated: April 2, 2021 9:31 am

An Images Sponsored

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলেব থেকে সাধারণ মানুষ। অঞ্জলি জুয়েলার্স, সবার জন্য। এভাবেই আমজনতার ‘আপন’ ব্র্যান্ড হয়ে উঠেছে অঞ্জলি জুয়েলার্স। মানুষের বিশ্বাস ও আস্থা জয় করেই দিকে দিকে নিজেদের নাম ছড়িয়ে দিতে সফল হয়েছে এই সংস্থা। জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে। সঠিক মূল্যে আধুনিক ডিজাইনে ক্রেতাদের মন জয় করে নিয়েছে তারা। আর এবার সবার জন্য ভোট দেওয়ার বার্তা দিয়ে নজর কাড়ল গয়না প্রস্তুতকারক সংস্থাটি। পূর্ব ভারতের একমাত্র জুয়েলার্স হিসেবে এই অভিনব উদ্যোগ নিয়েছে তারা।

২৭ মার্চ শুরু গণতন্ত্রের সবচেয়ে বড় উৎসব। ভোট উৎসব। নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে নিজেদের জন্য সেরা প্রশাসনকে বেছে নেওয়ার সুবর্ণ সুযোগ। যে সুযোগ হাতছাড়া করার কোনও মানেই হয় না। ভোট উৎসবে গা ভাসিয়ে তাই প্রত্যেককে সচেতন নাগরিক হওয়ারই বার্তা দিচ্ছে অঞ্জলি জুয়েলার্স (Anjali Jewellers)।

গয়নার প্রতি নারীর টান চিরকালীন। বিশেষ করে ভারতীয় নারীদের কাছে সোনা-রুপো-হিরের গোপন ভাণ্ডার গোটা বিশ্বকে রীতিমতো তাক লাগিয়ে দেয়। এই সঞ্চয়ে অবশ্য পিছিয়ে নেই পুরুষ সমাজও। সখের গয়না কেনার ব্যাপারেও কিন্তু বেশ খুঁতখুঁতে হন অনেকেই। ঠিক এই ডিজাইনটিই চাই। কিংবা এই ওজনের গয়নাটিই কিনতে হবে। এমন নানা শর্ত মিললে তবেই সেই সোনার হার, বালা, কানের দুল, আংটি অথবা নূপুর হয়ে ওঠে পছন্দসই। আর ঠিক এই জায়গা থেকেই অঞ্জলি জুয়েলার্সের বার্তা, গয়না কেনার সময় প্রচুর দর-দাম, বাছাবাছি করেন। তাহলে প্রার্থী নির্বাচনে কেন এত দায়সারা? কেন কোনওক্রমে বোতাম টিপেই ঘাড় থেকে দায়িত্ব ঝেড়ে ফেলবেন? সেরাকে বেছে নেওয়ার অধিকার, ক্ষমতা- সবই তো আপনার হাতে। তাই এই ক্ষমতার পূর্ণ ব্যবহার করুন। কারণ এই ক্ষমতাই রাজ্য তথা দেশের ভবিষ্যৎ নির্ধারণ করবে। ভোটই তো গণতন্ত্রের অলঙ্কার। তাই শুধু নিজের জন্য নয়, সবার জন্য ভেবেচিন্তে সঠিক স্থানে ভোটটি দিন।


শুধু গয়না দিয়ে মানুষকে সাজিয়ে তোলাই নয়, নির্বাচনী আবহে ভোটারদের সচেতন করার গুরুদায়িত্বও পালন করছে অঞ্জলি জুয়েলার্স। আর সেই জন্যই বাকি সকলের থেকে আলাদা তারা। কিন্তু অনন্য হয়েও তারা সবার জন্য। এখানেই তাদের সাফল্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement