৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বাজারে বিকোচ্ছে বস্তা দিয়ে তৈরি প্যান্ট, ছবি ছড়িয়ে পড়তেই রসিকতায় মাতলেন নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: December 4, 2020 8:03 pm|    Updated: December 4, 2020 8:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্যাশন অপ্রত্যাশিত। কখন কী ফ্যাশনিস্তাদের মনে ধরে যায়, তা কেউ আগে থেকে বলতে পারে না। তাই বোঝার বোঝা না বাড়িয়ে হাল ফ্যাশনের ছন্দে বয়ে যেতেই পছন্দ করেন অনেকে। তা সে যতই আজব হোক না কেন। তেমনই এক ট্রেন্ড ইদানিং সোশ্যাল মিডিয়ায় সর্বত্র লক্ষ্য করা যাচ্ছে। কী তা? বস্তা দিয়ে তৈরি প্যান্ট। হ্যাঁ, ঠিকই পড়ছেন এবং ছবিতে যা দেখছেন, সেটাই আসল।

 

দোকানের সামনে সবজির বস্তা দিয়ে তৈরি এই প্যান্টের ছবি পোস্ট করেছিলেন আইপিএস অফিসার অরুণ বোথরা (Arun Bothra)। প্যান্টের বাইরের আবরণ পুরোটাই সবজির বস্তা দিয়ে তৈরি। তাতে আবার আলু কিংবা পিঁয়াজের বস্তার মতো নীল রং দিয়ে সাল, তারিখ, দাম, পরিমাণ লেখা রয়েছে। একটু ভাল করে দেখলে দেখা যাবে, প্যান্টের ভিতরে আরেকটি স্তর রয়েছে। সেটি মোলায়েম কাপড় দিয়ে তৈরি। উপরের অংশটি দড়ি দিয়ে বাঁধা যাবে।

[আরও পড়ুন: এত দামি! হিরে-জহরতে তৈরি ইটালীয় সংস্থার হাতব্যাগটি সত্যিই অনন্য]

অরুণ বোথরার এই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। তা নিয়ে রসিকতা করার সুযোগ ছাড়েননি নেটিজেনরা। আইএএস অফিসার অবনীশ শরণ (Awanish Sharan) আরেকটি ছবি শেয়ার করে লিখেছেন, “সম্পূর্ণ স্বদেশি প্রযুক্তিতে তৈরি ঘরোয়া পণ্য।” আইএফএস পরভিন কাসওয়াল আবার লিখেছেন, “মা যেন না দেখে, তাহলে চিনির পুরনো বস্তা দিয়ে দু’ চারটে তৈরি করে নেবে সেলাই করে।” অক্ষিতা লাড্ডা নামের একজন আবার কৌতুকের ছলে মেরিলিন মনরোর বস্তা জড়ানো ছবিও পোস্ট করেছেন। 

 

[আরও পড়ুন: ভেষজ রং, সুতোর সূক্ষ্ম কারুকাজ, বঙ্গের শিল্পীদের হাতে তৈরি এসব শাড়ির দাম জানেন?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement