BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সামনেই বিয়েবাড়ি? আপনার কাছে এই ৫ ধরনের গয়না না থাকলেই নয়

Published by: Sayani Sen |    Posted: November 7, 2021 5:05 pm|    Updated: November 7, 2021 5:05 pm

Here are lists of some jewellery you should wear in wedding season । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুম শেষ। তা বলে কি ভাবছেন সাজগোজ করার ফুরসত পাবেন না? তবে শীতকাল মানেই পার্টি, গেট টুগেদারের ছড়াছড়ি। আবার তার উপর রয়েছে বিয়েবাড়ি। পরিজন হোক কিংবা প্রিয়জনের বিয়েতে যেভাবে সেভাবে চলে যাওয়া যায় না। তাই সাজগোজ করতেই হবে। শুধু পোশাক পরলেই মেয়েদের সাজ সম্পূর্ণ হয় না, সে বিষয়টি নতুন করে বলার কিছুই নেই। পোশাকের সঙ্গে মানানসই গয়না না পরলে কিন্তু সাজটাই মাটি। আপনার গয়নার বাক্সে রাখা গয়নাগুলি (Jewellery) ফ্যাশনে ইন তো? কোন ৫ ধরনের গয়না না থাকলেই নয়, তা জেনে নিন।

Meenakari Jewellery

ধরুন আপনি বিয়েবাড়িতে ভারী শাড়ি পরলেন। কনটেম্পোরারি জুয়েলারিতে (Contemporary Jewellery) নিজেকে সাজিয়ে নিতে পারেন। শাড়ি এবং গয়না পরে আয়নার সামনে দাঁড়ালে আপনি নিজেই অবাক হয়ে যাবেন।

Contemporary Jewellery

আপনি কী হালকা শাড়ি পরতে ভালবাসেন? তবে তার সঙ্গে লেয়ার্ড গয়না (Layered Jewellery) পরতে পারেন। এক্ষেত্রে গলার হার অনেক বেশি ভারী হওয়ার সম্ভাবনা। তাই কানের দুল খুব বেশি বড় মাপের পরবেন না।

Layered Jewellery

সাবেকির সঙ্গে আধুনিকতার মিশেলে ফিউশন জুয়েলারি (Fusion Jewellery) এখন ফ্যাশনে ইন। স্বচ্ছন্দ্য বোধ করলে এই ধরনের গয়নাগাটি পরতেই পারেন।

Fusion Jewellery

[আরও পড়ুন: পরনে শাড়ি, কপালে টিপ, ইটালির রাস্তায় ভিন্ন পোশাকে ফ্যাশনের সংজ্ঞাই বদলে দিলেন বাঙালি যুবক!]

আপনি কী ফ্যাশনের ব্যাপারে সাহসী? তবে সাবেকি শাড়ি পরে জ্যামিতিক নকশার গয়না (Geometric Shaped Jewellery) পরতে পারেন। এভাবে সাজলে ভিড়ের মাঝে যে আপনি সম্পূর্ণ আলাদা হয়ে উঠবেন, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

Geometric Designs

তবে যেকোনও ধরনের গয়না ফ্যাশনে যতই ইন হোক না কেন, সোনার বিকল্প নেই। তাই অনায়াসে আপনি যেকোনও শাড়ির সঙ্গে পরতে পারেন সোনার গয়না (Gold Jewellery)।

Gold Jewellery

অনেকেই হার পরতে ভালবাসেন না। তাঁরা শুধুমাত্র কানের দুলের (Earrings) দিকে নজর দিতে পারেন। সেক্ষেত্রে খেয়াল রাখতে হবে কানের দুলের ডিজাইন যেন অন্যরকম হয়।

Statement earrings

[আরও পড়ুন: ব্রা’র স্ট্র্যাপ বারবার উঁকি দেওয়ায় অস্বস্তি? সহজ কৌশলগুলি কাজে লাগিয়ে দেখুন তো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে