BREAKING NEWS

১০ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ২৭ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ফেরার মালিয়া, তবু সাহসী মডেলরা মাতালেন নয়া কিংফিশার ক্যালেন্ডার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 9, 2018 1:42 pm|    Updated: September 18, 2019 2:26 pm

It's too hot to handle,Kingfisher Calendar 2018 is out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছর আর কিংফিশার ক্যালেন্ডার প্রায় সমার্থক। গ্ল্যামার অ্যান্ড গ্লিটজ ওয়ার্ল্ডে সকলেই সেদিকে তাকিয়ে থাকেন। তাকিয়ে তাকেন মডেলরাও। এই কিংফিশার ক্যালেন্ডারের হাত ধরেই খ্যাতির পাদপ্রদীপে আসেন দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফরা। বলিপাড়ায় অন্তত এক ডজন অভিনেত্রী আছেন, যাঁদের উত্থান এই ক্যালেন্ডারের পাতা থেকে। ফলে মালিয়ার সংস্থার ক্যালেন্ডার গার্ল হতে সকলেই অপেক্ষা করেন।

রিমেক ছবির জন্য ১০ কোটির পারিশ্রমিক দাবি ঐশ্বর্য! ]

1515477783-kingfish4_0 (1)

এই হাড় কাঁপানো ঠান্ডায় সরষের তেল থেকে দূরে থাকুন ]

এ বছর অবশ্য অন্য প্রশ্ন ছিল। ক্যালেন্ডার কি এবছর প্রকাশ পাবে? অনেকের মনেই সে প্রশ্ন জেগেছিল। বিপুল অনাদায়ী ঋণ মাথায় নিয়ে ফেরার কর্তা বিজয় মালিয়া। তাঁকে ফেরানোর চেষ্টা করেছে ভারত। কিন্তু আইনি জটিলতায় আটকে গিয়েছে। বারংবার গ্রেপ্তার হয়ে মুহূর্তে ছাড়া পেয়েছেন। অর্থ যেন জাদুকর ম্যানড্রেক। ঋণখেলাপির দায়ে অভিযুক্ত মালিয়ার টিকির নাগাল পেতেও তাই হিমশিম খেতে হচ্ছে আইনকে।

1515477791-kingfish12_0 (1)

অবশ্য মালিয়া ফেরার হলেও দেশে তার সংস্থাগুলি চলছে। বাংলার ফুটবল ক্লাব ইস্টবেঙ্গলকে স্পনসর করা হোক বা আইপিএল-এ ফ্র্যাঞ্চাইজি নামানো, ঘাটতি কোথাও নেই। অন্যান্য ব্যবসাও চলছে বহাল তবিয়তে। তাই সংশয় থাকলেও ক্যালেন্ডারও আত্মপ্রকাশ করল।

এবার বড়পর্দায় জুটি বাঁধবেন কঙ্গনা-অমিতাভ ]

1515477787-kingfish8_0 (1)

এবারে ৪ মডেলই বাজিমাত করেছেন। মডেল প্রিয়াঙ্কা মুডলেকে এবার এই ক্যালেন্ডারে দেখা যাবে। বলিউডে মডেলিং জগতে তিনি অত্যন্ত পরিচিত মুখ। সাহসী অবতারে তিনি এবার উত্তেজনার পারদ চড়াতে তৈরি।

[ ‘পদ্মাবত’-এর সঙ্গে ‘প্যাডম্যান’-এর লড়াই, টুইটারে রসিকতা অমিতাভের ]

1515477779-Untitled_collage_75_1

লন্ডনবাসী মডেল ইশিকা শর্মা যেমন আছেন, তেমনই আছেন কেরলের প্রিয়াঙ্কা করুনকরণ। পাতায় পাতায় উষ্ণতা বাড়ানোর দায়িত্ব নিয়েছেন মারাঠি মডেল মিতালি রানৌরে।

সিকিমের ব্র্যান্ড অ্যাম্বাসাডর রহমানই, ঘোষণা মুখ্যমন্ত্রী চামলিংয়ের ]

1515477786-kingfish7a_0

তবে এই ক্যালেন্ডার কি আগের মতোই জনপ্রিয়তা পাবে? বিজয় মালিয়ার প্রতি দেশবাসী যে কতখানি বিরক্ত তা চ্যাম্পিয়ন্স ট্রফির সময় দেখা গিয়েছিল। অনাবাসী ভারতীয়রাই মালিয়াকে দেখে ‘চোর চোর’ রব তুলেছিলেন। এবার তাঁর ক্যালেন্ডার কি ভারতীয়রা গ্রহণ করবেন? তা অবশ্য মডেলদের হাতযশের উপরই নির্ভর করছে। তবে চার মডেলেই যে উষ্ণতা বাড়িয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট তা বলার অপেক্ষা রাখে না।

1515477785-kingfish6_0

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement