BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

স্বাধীনতা দিবস উপলক্ষে সেনকো গোল্ড নিয়ে এল ‘ফ্রিডম কালেকশন’, মিলবে আকর্ষণীয় অফারও

Published by: Sulaya Singha |    Posted: August 14, 2020 10:45 pm|    Updated: August 14, 2020 11:37 pm

An Images Sponsored

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে এবার ‘স্বাধীনতা দিবস’ উদযাপিত হবে একটু অন্যরকমভাবেই। নানা বিধিনিষেধ মেনেই ১৫ আগস্টের অনুষ্ঠান আয়োজিত হবে। তবে সোনাপ্রেমীদের জন্য সুখবর। ভারতবর্ষের ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে আকর্ষণীয় গয়নার সম্ভার নিয়ে হাজির সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস (Senco Gold & Diamonds)। পূর্ব ভারতর বৃহত্তম জুয়েলারি রিটেল চেন নিয়ে এল ‘ফ্রিডম কালেকশন’ নামে এক নতুন গয়নার কালেকশন। এছাড়াও “ফ্রিডম অফার”-এ পাবেন লোভনীয় ছাড়ও।

কিনুন পেনডেন্ট থেকে ঢুমকো, হয়ে উঠুন অনন্যা

কী বিশেষত্ব এই গয়নার? স্বাধীনতা দিবসকে মাথায় রেখে সোনা ও হীরে দিয়ে তৈরি এই অনন্য কালেকশনের ডিজাইনের মধ্যে দিয়েও স্বাধীনতার অর্থই প্রকাশ করা হয়েছে। প্রকৃতির স্বাধীনসত্ত্বাকে ভালবাসার মধ্যে দিয়ে এই সংগ্রহে ফুটিয়ে তোলা হয়েছে। পেনডেন্ট থেকে কানের স্টাড- সবই থাকছে ‘ফ্রিডম কালেকশন’-এর তালিকায়। যে গয়নায় সাজলে আপনি হয়ে উঠবেন অনন্যা। করোনা আবহে সোনা কিন্তু দারুণ ইনভেস্টমেন্টও। কারণ শোনা যাচ্ছে, আগামী বছর সোনার দাম আরও অনেকটাই বেড়ে যাবে। তাছাড়া পুজোর আগে সোনা ও হীরের এই আকর্ষণীয় কালেকশন সংগ্রহে রাখলে অন্যদের থেকে ফ্যাশনেও এগিয়ে থাকবেন নিঃসন্দেহে। নিশ্চয়ই জানতে চাইবেন গয়না কিনতে খরচ কত? সুনিপুন কারিগরির এই হীরে ও সোনার পেনডেন্ট এবং কানের স্টাডগুলির দাম শুরু ১০,৯৯৯ থেকে।

ফ্রিডম কালেকশনে রয়েছে আকর্ষণীয় পেনডেন্ট

[আরও পড়ুন: করোনা আবহে শাড়িই বাড়াবে রোগ প্রতিরোধ ক্ষমতা! আজব দাবি প্রস্তুতকারকের]

এখানেই শেষ নয়। প্রতিটি ভারতীয়র, বিশেষত ‘হিউম্যান কম্পিউটর’ শকুন্তলা দেবীর মতো মহিলাদের উজ্জ্বল মেধাকে সম্মান জানাতে, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বিদ্যা বালান অভিনীত সিনেমা ‘শকুন্তলা দেবী’র সঙ্গে যুক্ত হয়। সুক্ষ্য হাতের কাজের অপূর্ব নিদর্শন- এক লিমিটেড এডিশন ঝুমকো কালেকশন লঞ্চও করেছে। হাতে তৈরি এই সোনার ঝুমকোগুলি ভারতীয় পুরাণ এবং সমসাময়িক পছন্দ- উভয়ের অনুপ্রেরণার মিশ্রণে নিখুঁতভাবে ডিজাইন করা হয়েছে।

শকুন্তলা দেবীর লুক পেতে কিনতে পারেন স্পেশ্যাল ডিজাইনের এই ঝুমকো

রাজকীয় ডিজাইনের ঘুঙ্গরু ঝুমকো, সরু তারের তৈরি ঐতিহ্যবাহী সোনার ফুল ঝুমকো, লম্বা ভারতীয় কেজ ঝুমকো, ময়ূরপঙ্খী ঝুমকো এবং ইন্ডো ওয়েস্টার্ন আমব্রেলা ঝুমকোর দারুণ সমস্ত ডিজাইনের মধ্যে দিয়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের খ্যাতিমান কারিগরদের সুবিখ্যাত কারিগরী ফুটে উঠেছে।

খ্যাতিমান কারিগরদের সুবিখ্যাত কারিগরী ফুটে উঠেছে ঝুমকোতে

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের এক্সিকিউটিভ ডিরেক্টর শুভঙ্কর সেন বলেন, “স্বাধীনতা দিবস প্রতিটি ভারতীয়র কাছে অত্যন্ত তাৎপর্যপূর্ণ একটি দিন। এই বিশেষ দিনটি উপলক্ষে, আমরা আমাদের মূল্যবান ক্রেতাদের জন্য নতুন ফ্রিডম অফার নিয়ে এসেছি। আমাদের সোনা, প্ল্যাটিনাম এবং ডায়মন্ড জুয়েলারির বিশাল সম্ভার এই বিশেষ ফ্রিডম অফারের সঙ্গে এখন আরও আকর্ষণীয় হয়ে উঠবে।” সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর শোরুমের পাশাপাশি অনলাইনেও এই নতুন “ফ্রিডম অফার”-এ থাকা গয়নাগুলিতে মিলবে আকর্ষণীয় ছাড়।

‘ফ্রিডম অফার’-এর গয়নায় থাকছে আকর্ষণীয় ছাড়
  • হীরের গয়নার মেকিং চার্জে ফ্ল্যাট ১০০% ছাড়।
  • সোনার গয়নার মেকিং চার্জে ফ্ল্যাট ২৫% ছাড়।
  • পুরনো সোনার এক্সচেঞ্জে 0% ডিডাকশন।
  • প্ল্যাটিনাম মেকিং চার্জে ২৫% ছাড়।
  • সিলভারের মেকিং চার্জ ও গসিপ আইটেমগুলিতে ২০% ছাড়।
  • গ্রহরত্নে ১৫% ছাড়।

তাহলে আর দেরি না করে স্বাধীনতা দিবসেই কেটাকাটা শুরু করে ফেলুন। আগামী ৩১ আগস্ট পর্যন্ত চলবে অফার।

[আরও পড়ুন: ম্যাজিকের মতো কাজ করে মধু, এই উপকারিতাগুলির জন্য রাখুন রোজকার খাবারের তালিকায়]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement