২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শীতকালে ফ্যাশন ইন এই ব্যাগগুলি, দেখে নিন একনজরে

Published by: Bishakha Pal |    Posted: December 5, 2018 8:55 pm|    Updated: December 5, 2018 9:12 pm

Winter bag trends

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে কোনও মরশুমেই ফ্যাশনের অন্যতম অঙ্গ হল ব্যাগ। এটি ছাড়া সাজ অসম্পূর্ণ। এখন বাজারে নানা ধরনের ব্যাগ রয়েছে। এক একটা পোশাকের সঙ্গে মাননসই এক এক রকমের ব্যাগ। তবে শীতকালের জন্য কিন্তু ব্যাগের বিশেষত্ব রয়েছে।

হাতব্যাগ

সাধারণত এই ধরনের ব্যাগ কোনও অনুষ্ঠানে নিয়ে যেতে পারেন আপনি। বিভিন্ন ডিজাইনের হাতব্যাগ হয়। কোনওটা কারুকাজ করা, কোনওটা আবার কারুকার্য ছাড়া নিতান্তই সাধারণ ব্যাগ। তবে বেশিরভাগ ক্ষেত্রে এই ব্যাগ ছোটখাট জিনিস রাখতে ব্যবহার করা হয়। শীতকালে গলার স্কার্ফ বা হালকা চাদর নেওয়ার জন্য ব্যবহার করতে পারেন এই ব্যাগ।

সাবেকি না ফিউশন? জেনে নিন বিয়েবাড়িতে কোন সাজে হয়ে উঠবেন অনন্যা ]

মক ক্রোক

একটু বেশি জিনিস নিয়ে যেতে চাইলে এই ব্যাগ ব্যবহার করতে পারেন। শীতকালে দূরে কোথাও গেলে সোয়েটার বা চাদর এই ব্যাগ একেবারে আদর্শ। তবে বেশি জিনিস নিতে চাইলে কিন্তু এই ব্যাগে স্থান সংকুলান হবে না।

new bag in market

ওভারসাইড হবস

বেশি জিনিস নিতে চাইলে ব্যবহার করতে পারেন ওভারসাইজ হবস বা এক্সএক্সএল টোটেস। এই ব্যাগের মধ্যে অনায়াসে অনেক জিনিস ঢুকতে পারে। সারাদিন ঘোরার পরিকল্পনা থাকলে অবশ্যই এই ব্যাগ সঙ্গে নিন। কারণ এখানে জলের বোতল থেকে শুরু করে সব কিছু ঢুকে যায়।

মাইক্রো ব্যাগ

এই ব্যাগের আকার অত্যন্ত ছোট। মোবাইল নেওয়ার জন্যই এই ব্যাগ ভাল। শীতকালে জিনিস নেওয়ার জন্য এই ধরনের ব্যাগ একেবারেই উপযুক্ত নয়। তবে যদি স্টাইলের জন্য ব্যাগ নিতে চান, তাহলে এর জুড়ি মেলা ভার।

পুঁটলি ব্যাগ

ছোট থেকে বড়, নানা আকারের পাওয়া যায় এই ব্যাগ। এই ধরনের ছোট ব্যাগে টুকরো জিনিস নিয়ে যাওয়ার জন্য ভাল। কিন্তু যদি বন্ধুদের সঙ্গে বেড়াতে যান, তাহলে বড় পুঁটলি ব্যাগ বাছুন। পানীয় থেকে টুকিটাকি, সবই বেমালুম ঢুকে যাবে এই ব্যাগে।

বিডের ব্যাগ

এই ধরনের ব্যাগে বিডের কাজ করা থাকে। সাধারণত জুয়েলারি নিয়ে যাওয়ার জন্যই এই ব্যাগের উৎপত্তি। কিন্তু পরে অন্য জিনিস নিয়ে যাওয়ার জন্যও এই ব্যাগ ব্যবহার শুরু হয়।

ঠিকভাবে স্কার্ফ ব্যবহার করছেন তো? নইলে স্টাইলটাই যে মাটি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে