BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ 

Advertisement

একদিনের ‘সুপার সেল’ নিয়ে হাজির হচ্ছে ফ্লিপকার্ট, থাকছে একগুচ্ছ অফার

Published by: Sulaya Singha |    Posted: August 22, 2018 6:44 pm|    Updated: August 22, 2018 6:44 pm

An Images

কী কী মিলবে এই সুপার সেল অফারে?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ বলে আমায় দেখ, তো ও বলে আমায়। প্রতিযোগিতার বাজারে একে অপরকে টেক্কা দিতে সদাব্যস্ত ই-কর্মাস সাইটগুলি। আর সেই কারণেই স্বাধীনতা দিবস উপলক্ষে অন্যান্য অনলাইন সংস্থাগুলির মতো দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছিল ফ্লিপকার্ট। তবে এবার মাস্টারস্ট্রোক দিয়ে বাকি প্রতিযোগীদের পিছনে ফেলল এই সংস্থা। একদিনের ‘সুপার সেল’ ঘোষণা করল ফ্লিপকার্ট।

[বন্যাবিধ্বস্ত কেরলের পাশে ফেসবুক, দুর্গতদের জন্য পৌনে দু’কোটি টাকা দান]

আগামী শনিবার অর্থাৎ ২৫ আগস্ট ফ্লিপকার্টে ‘সুপার সেল’। অত্যন্ত কম দামে ইলেকট্রনিক ডিভাইস কিনে নিতে পারবেন যে কেউ। তবে যাঁরা ফ্লিপকার্ট প্লাস মেম্বার, তাঁরা ২৪ আগস্ট থেকেই এই অফার পাবেন। শুধু তাই নয়, এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়। এমনকী ইএমআই-তে জিনিস কিনলেও থাকছে এই অফার। তবে বিশেষ কিছু পণ্যের উপরই অফারটি পাবেন ক্রেতারা।

কী কী মিলবে এই সুপার সেল অফারে? স্মার্টফোন, ল্যাপটপ, অডিও ডিভাইস, ক্যামেরা ইত্যাদি ইলেট্রনিক ডিভাইসের উপর মিলবে ছাড়। ফ্লিপকার্ট প্লাস মেম্বারদের জন্য অফার শুরু হবে শুক্রবার রাত ৯টায়। আর শনিবার থেকে সমস্ত ক্রেতাই এই অফার পাবেন। যদিও ঠিক কত শতাংশ ছাড় মিলবে, তা এখনও জানায়নি সংস্থা। তবে জেনে নিতেই পারেন কোন কোন স্মার্টফোনের উপর অতিরিক্ত ডিসকাউন্ট পাবেন।

[বন্যা দুর্গতদের খুঁজতে নয়া অ্যাপ, বিনামূল্যে পরিষেবা দিচ্ছে টেলিকম সংস্থাগুলি]

আপনি যদি সৌভাগ্যবান হন তবে শনিবার ঠিক দুপুর ১২টায় ফ্ল্যাশ সেলে পেয়ে যেতে পারেন জনপ্রিয় স্মার্টফোন Xiaomi Redmi 5A। এছাড়াও ফ্ল্যাশ সেলে থাকছে ৫৫ ইঞ্চির Mi TV 4। এছাড়া Asus Zenfone Max Pro M1, 32 জিবি-র Apple iPhone SE পেয়ে যাবেন ১৬,৯৯৯ টাকায়। মাত্র ১০,৯৯০ টাকায় মিলবে Galaxy On Nxt। Vivo V9 ফোনটি বিক্রি হবে ২০,৯৯০ টাকায়।

দাঁড়ান, দাঁড়ান আরও চমক বাকি। ক্রেতাদের জন্য রাত ২টোয় থাকছে এপিক ২৪ ডিলস। সঙ্গে ‘সুপার স্টার’ সামগ্রীতেও মিলবে আকর্ষণীয় ডিসকাউন্ট। আগ্রহী ক্রেতারা আগেভাগেই ফ্লিপকার্টে রেজিস্টার করে রাখতে পারেন। তারপর ‘সুপার সেল’-এ কিনে ফেলুন প্রিয় জিনিসটি। পুজোর আগে এমন অফারের খোঁজ পেয়ে উচ্ছ্বসিত ক্রেতারা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement