BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভাইরাল ভিডিওই বদলে দিল জীবন, রাজধানীতে নতুন রেস্তরাঁ খুললেন ‘বাবা কা ধাবা’র বৃদ্ধ

Published by: Sulaya Singha |    Posted: December 21, 2020 7:45 pm|    Updated: December 21, 2020 7:45 pm

'Baba Ka Dhaba' owner Kanta Prasad has started a new restaurant in Delhi | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়া সহায়। কয়েক মিনিটের একটা ভিডিওই পালটে দিয়েছে তাঁর জীবনটা। ভিডিওটির সৌজন্যে রাতারাতি নেটদুনিয়ার তারকা হয়ে গিয়েছিলেন ‘বাবা কা ধাবা’ (Baba Ka Dhaba) খ্যাত কান্তা প্রসাদ। বলিউড তারকাদেরও দৃষ্টি আকর্ষণ করেছিল সেই ভিডিও। সেই কান্তা প্রসাদই গলি থেকে সোজা রাজপথে। দিল্লির ছোট্ট ধাবা থেকে এবার আস্ত একটি রেস্তরাঁই খুলে ফেললেন তিনি।

দিল্লির মালবিয়া নগরের এই এলাকাতেই রাস্তার ধারে অবস্থিত তাঁর ছোট্ট ধাবাটি। গাছের তলায় টিনের চালা দিয়ে ঢাকা। সেখানেই গত ৩০ বছর ধরে সামান্য টাকার বিনিময়ে খাবার বিক্রি করে নিজের ও বৃদ্ধা স্ত্রীর পেট চালাতেন বছর আশির কান্তা প্রসাদ। কিন্তু করোনা (Corona Virus) পরিস্থিতিতে দোকানে গ্রাহকের সংখ্যা একেবারেই কমে যায়। অভাবের তাড়নায় কান্নায় ভেঙে পড়েছিলেন বৃদ্ধ এবং তাঁর স্ত্রী। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন ইউটিউব ফুড ব্লগার গৌরব ওয়াসন। দাবানলের মতো ছড়িয়ে পড়ে ভিডিওটি। বাবা কা ধাবার পাশে দাঁড়ানোর আবেদন জানান রবিনা ট্যান্ডন, সুনীল শেট্টির মতো বলিউড তারকারাও। মানুষ সেই ডাকে সাড়া দিতে কার্পণ্য করেনি। দু’হাত বাড়িয়ে দেন অসহায় বৃদ্ধর দিকে। যার প্রমাণ আজকের এই রেস্তরাঁ।

[আরও পড়ুন: ডাক্তারির পেশাতে হারিয়ে যায়নি মানবিকতা, মাত্র ১০ টাকায় রোগী দেখেন ডা. পারভিন]

নয়া রেস্তরাঁর উদ্বোধন করে সংবাদ সংস্থা এএনআইকে কান্তা প্রসাদ বলেন, “ঈশ্বরের আশীর্বাদেই আজ এটা সম্ভব হয়েছে। আমরা খুব খুশি। আমাদের পাশে দাঁড়ানোর জন্য সবাইকে ধন্যবাদ জানাই। সকলকে আমাদের রেস্তরাঁয় আসার অনুরোধ জানালাম।” রেস্তরাঁর মালিক জানান, ইন্ডিয়ান ফুডের পাশাপাশি নানা ধরনের চাইনিজ ডিশও মিলবে তাঁর বেস্তরাঁয়।

এই অল্প সময়ের মধ্যে নাম, যশ, অর্থ উপার্জনের পাশাপাশি ইউটিউবার গৌরব ওয়াসনের সঙ্গে বিতর্কেও জড়িয়েছেন কান্তা প্রসাদ। যে গৌরব তাঁকে রাতারাতি ভাইরাল করে দিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে প্রতারণা এবং বিশ্বাসভঙ্গের অভিযোগও তুলেছিলেন। কিন্তু সবকিছুকে পিছনে ফেলে আজ সংসারে সুদিন ফেরায় মুখে হাসি কান্তা প্রসাদের।

[আরও পড়ুন: ‘বহুরূপী’ করোনা ভাইরাসের আতঙ্ক, ব্রিটেন থেকে ভারত আসার সমস্ত বিমান বাতিল করল কেন্দ্র]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে