BREAKING NEWS

১১ কার্তিক  ১৪২৭  বুধবার ২৮ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ভ্যালেন্টাইনস’ সপ্তাহে বিশেষ মেনু সাজিয়ে হাজির শহরের রেস্তরাঁগুলি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 10, 2018 6:41 pm|    Updated: January 17, 2019 11:03 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসি। আরও একবার তাঁকে বলার সুযোগ থাকলে ক্ষতি কি?  প্রেমের এই মরশুমে পছন্দের মানুষটার জন্য একটু স্পেশ্যাল কিছু করতেই পারেন। শহরের নানা রেস্তরাঁ তৈরি ‘ভ্যালেন্টাইনস ডে’-র বিশেষ মেনু সাজিয়ে তৈরি। দেখে নিন সেই তালিকা। আর বিশেষ দিনের আগে প্ল্যানটা করেই ফেলুন।

[বিয়ের মরশুমে কমল সোনার দাম, দেড় বছরে এই প্রথম]

কাবাব এ কিউ:

‘দ্য অ্যাস্টর’ হোটেলের রেস্তরাঁ ‘কাবাব এ কিউ’-তে চলছে বিশেষ খাদ্য উৎসব ‘উড়তা পাঞ্জাব’। উত্তর-ভারতীয় কুইজিনের বাছাই করা পদের সম্ভার থাকছে উৎসবে। ধিংড়ি পনির খুরচান, গোস্ত বেলিরাম উইথ মখমলি পরাঠা, কিমা ডাল পঞ্চরতন, ধুংগর গোস্ত বোটি কাবাব, অনারওয়ালি ঝিঙা, মচ্ছি নারাঙ্গি, পাতিয়ালা দি রাজমা, সরসো দা সাগ, মক্কি দি রোটি-র মতো পদ।

আগামী ১৭ তারিখ পর্যন্ত চলবে উৎসব। দু’জনের খাওয়ার খরচ প্রায় ১২০০ টাকা। কর অতিরিক্ত।

astor

বার-বি-কিউ গ্রিল ফেস্ট:

‘জে ডব্লিউ ম্যারিয়েট’ হোটেলে অনুষ্ঠিত হচ্ছে বিশেষ বার-বি-কিউ ও গ্রিলড ফুড ফেস্ট। আয়োজনে থাকছে ক্যাজুন স্পাইসড চিকেন ব্রেস্ট, রোজমেরি অ্যান্ড পেপার ম্যারিনেটেড ফিলে স্টেক, লেমন অ্যান্ড গার্লিক টাইগার প্রনস, স্টিকি লেমন অ্যান্ড চিলি পর্ক বেলি, কোরিয়েন্ডার অ্যান্ড চিলি ক্রাস্টেড কর্ন, বেকড পোট্যাটো উইথ সাওয়ার ক্রিম অ্যান্ড চাইভস ও অন্যান্য নানা পদ।

বার-বি-কিউ গ্রিল-এর সঙ্গে বেভারেজ-এর খরচ জনপ্রতি (অল-ইনক্লুসিভ) ১৯৯৯ টাকা। বেভারেজ বাদে ৯৫০ টাকা। কর অতিরিক্ত। উৎসব চলবে আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত এখানকার লাউঞ্জ আলফ্রেসকো-তে, সন্ধে ৬.৩০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত।

_M4A9143

[কোন দুই রাশি একে অপরের ‘সোলমেট’, জ্যোতিষশাস্ত্রর বিচারে মিলিয়ে নিন]

চাউম্যান:

ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে ‘চাউম্যান’ রেস্তরাঁয় থাকছে বিশেষ খাবারের আয়োজন। স্পেশাল স্প্রেডে রয়েছে লেমনগ্রাস ফ্রায়েড রাইস, স্টার ফ্রায়েড চিজি নুডলস উইথ একজটিক ভেজ, সুইট অ্যান্ড সাওয়ার চিকেন, বাটার গার্লিক ফিশ, হানি মাউন্টেন প্রন, স্পাইসড চিকেন উইথ অরেঞ্জ সস, চিলি হানি ফিশ, প্রন ইন সুইট অরেঞ্জ সস, রোস্টেড অরেঞ্জ ল্যাম্ব। শেষপাতে থাকছে চকোলেট ব্রাউনি উইথ আইসক্রিম ও ট্রুটি-ফ্রুটি আইসক্রিম।

জন প্রতি ১০০০ টাকা বিলের ওপর থাকছে ১০% ছাড়।

chowman

ইট গুড ফুড:

‘ইট গুড ফুড’ কাফেতে লঞ্চ হল নতুন বেকারি মেনু। সমস্ত খাবার লো-ক্যালরি ও প্রোটিনে ভরপুর। নো-কার্ব ডেজার্টে ব্যবহার করা হচ্ছে সুগার সাবস্টিটিউট। চকোলেট রেসিপিতে ব্যবহার হচ্ছে উন্নতমানের ডার্ক চকোলেট। থাকছে বানানা ওয়ালনাট কেক, গ্লুটেন ফ্রি ক্যারট কেক, ওটস অ্যান্ড ডার্ক চকোলেট একলেয়ার্স, গ্লুটেন ফ্রি চকোলেট ওয়ালনাট ফাজ ব্রাউনি, বেকড চিজকেক, হেলথ বারস, হোল হুইট-গ্লুটেন ফ্রি ব্রেড, পিৎজা ও অন্যান্য।

eat good food

[দেওয়ার আগে জেনে নিন, কীভাবে প্রেমের ভাগ্য নির্ধারণ করবে টেডির রং]

হোলা:

সাদার্ন অ্যাভিনিউ-এর কাফে লাউঞ্জ ও রেস্তরাঁ ‘হোলা’-তে থাকছে ‘ভ্যালেন্টাইন’স ডে’ স্পেশাল ফুড মেনু। আয়োজনে রয়েছে সি-ফুড মানচাও স্যুপ, স্পেশাল বাও, ওয়াসাবি প্রনস, চিকেন স্টেক সিজলার, চিকেন টিক্কা মাসালা, কিমা কুলচা-র মতো পদ। সঙ্গে থাকছে ওয়াইন ও লোভনীয় ডেজার্ট।

দু’জনের খাওয়ার খরচ ২,৯৯৯ টাকা।

hola

রায়চক অন গ্যাঞ্জেস:

‘ভ্যালেন্টাইন’স ডে’ উপলক্ষে ‘রায়চক অন গ্যাঞ্জেস’-এ থাকছে কাপলদের জন্য বিশেষ ব্যবস্থা। অল ইনক্লুসিভ কাপল ডে রিট্রিট-এর খরচ ২৫৯৯ টাকা, যাতে থাকবে দু’গ্লাস ওয়াইন, লাঞ্চ ও কেকের আয়োজন। সঙ্গে ফুটলুজ-এ এন্ট্রি কমপ্লিমেন্টারি। এছাড়া সারা সপ্তাহ জুড়ে চলছে ভ্যালেন্টাইন’স মেনুর আয়োজন। এলাহি পদের মধ্যে রয়েছে ভ্যালেন্টাইন পিয়ানো, হার্টথ্রব র‌্যাভিওলি, রোম্যান্টিক মেজে ডিলাইট, রোম্যান্টিক ট্রাও মিট প্ল্যাটার ও অন্যান্য পদ।

আগামী ১৮ তারিখ পর্যন্ত থাকবে এই আয়োজন।

raichak

[প্রেমের মরশুমে ঘরোয়া উপায়ে ফিরিয়ে আনুন চুলের হারিয়ে যাওয়া জেল্লা]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement