BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

জানেন, কীভাবে ১০০ জিবি ফ্রি ডেটা পাবেন জিও-তে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 5, 2017 5:25 am|    Updated: April 5, 2017 7:31 am

Get 100GB of Free 4G Data without upper limit in Jio

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩১ মার্চ গ্রাহকদের জন্য নয়া সুখবর শুনিয়েছিলেন রিলায়েন্স মালিক মুকেশ আম্বানি। জানিয়েছিলেন, আরও ফ্রি পরিষেবার মেয়াদ আরও তিন মাস বাড়ানো হল। এপ্রিল মাসের ১৫ তারিখের মধ্যে জিও প্রাইম মেম্বার হলে ও ৩০৩ টাকা বা তার চেয়ে বেশি টাকার রিচার্জ করলেই তিন মাস সম্পূর্ণ বিনামূল্যে ফোর-জি ডেটা, ভয়েস কল ও এসএমএসের সুবিধা পাবেন গ্রাহকরা। তবে এই খবরটি কি জানেন, ১ বা ২ জিবি নয়, প্রতিদিন যত ইচ্ছে ডেটা ব্যবহার করার সুযোগও দিচ্ছে জিও!

[ফের ‘জিও’ ম্যাজিক, এবার বিনামূল্যে DTH পরিষেবা নিয়ে আসছে সংস্থা]

জিও সূত্রে জানানো হয়েছিল, ১৫ এপ্রিলের মধ্যে ৯৯+৪৯৯ টাকার রিচার্জ করলেই তিন মাস পর্যন্ত প্রতিদিন ২ জিবি করে 4G ডেটা ব্যবহার করা যাবে। তবে তার চেয়েও আকর্ষণীয় একটি অফার রয়েছে। যা দিয়ে একবার রিচার্জ করলে জুন পর্যন্ত নিশ্চিন্তে ইচ্ছে মতো ডেটা ব্যবহার করা যাবে। জিও সামার সারপ্রাইজ অফারটি পেতে ৯৯ টাকা দিয়ে তো প্রাইম মেম্বার হয়েই যাচ্ছেন। এবার ৯৯৯ বা তার বেশি টাকার রিচার্জ করে ফেলুন। তাহলেই ডেটা খরচের উর্ধ্বসীমা থেকে মিলবে মুক্তি। অর্থাৎ একদিনে যদি ২ জিবি-র বেশি ডেটা খরচ করে ফেলেন, সেক্ষেত্রেও কোনও অতিরিক্ত চার্জ কাটা যাবে না। শুধু মাথায় রাখুন, ৯৯৯ টাকার রিচার্জে তিন মাসের মধ্যে ১০০ জিবি ৪জি ফ্রি ডেটার বেশি ব্যবহার করতে পারবেন না। যদি তা করেন, সেক্ষেত্রে আপনার ডেটা স্পিড কমে যাবে। তবে বুস্টার প্যাক অ্যাকটিভ করিয়ে নিলেই সমস্যার সমাধান। একনজরে দেখে নিন বুস্টার প্যাকের তালিকা। আর সঙ্গে আনলিমিটেড ভয়েস কল, রোমিং এবং এসএমনএস পরিষেবা তো থাকছেই।

pack

এই বিশেষ অফারটি শুধুমাত্র জিও সামার সারপ্রাইজ হিসেবেই দেওয়া হচ্ছে। তিন মাস পর ফ্রি পরিষেবা শেষ হলে ওই ডেটা প্যাকটি থেকে চার্জ কাটা হবে। ৯,৯৯৯ টাকা পর্যন্ত জিওর ডেটা প্যাক রয়েছে। যা দিয়ে রিচার্জ করলে দিন পিছু থাকবে না কোনও উর্ধ্বসীমা। তাহলে আর ভাবনা কী? নিজের প্রয়োজন মতো অফার বেছে নিয়ে তিন মাসের ৪জি ফ্রি পরিষেবা উপভোগ করুন। তাও আবার উর্ধ্বসীমার চিন্তা ছাড়াই।

[OMG! মাত্র ১ টাকায় মিলবে Xiaomi Redmi Note 4]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে