Breaking News

Rachna Banerjee

প্রচণ্ড গরমে ভোটপ্রচারে রচনা, শরীর ঠিক রাখতে কী করছেন ‘দিদি নম্বর ওয়ান’?

সম্প্রতি দলীয় কর্মীদের ঘুগনি ট্রিট দিয়েছেন রচনা।

Rachna Banerjee shares healthy tips for Summer

Rachna Banerjee shares healthy tips for Summer

Published by: Akash Misra
  • Posted:March 29, 2024 1:42 pm
  • Updated:March 29, 2024 1:42 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটের উত্তাপ এখন গোটা দেশে। আর তার সঙ্গে তাল মিলিয়ে আবহাওয়াও যেন উত্তপ্ত হয়ে উঠছে। আলিপুর হাওয়া অফিস বলছে, চৈত্র মাসেই পারদ চড়বে ৪০ ডিগ্রিতে। তার উপর চড়া রোদ! এরকম আবহাওয়ায় খোলা মাঠে, খোলা রাস্তায়, ভোটপ্রচার! এমন অবস্থায় শরীর ঠিক রাখতে তারকা প্রার্থীদের কী অ্যাকশন প্ল্যান?

প্রায় প্রতিদিনই হুগলির নানা অঞ্চলে প্রচার চালাচ্ছেন হুগলির তৃণমূলের তারকা প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়। মাঠে, ঘাটে, রাস্তায় রাস্তায় দলকর্মীদের সঙ্গে হেঁটে হেঁটেই জনসংযোগ করছেন। সুতির শাড়ি, লম্বা হাতাওয়ালা ব্লাউজ। আর মাথায় টুপিতে রচনা কিন্তু ভোটের লড়াকু প্রার্থী অবতারে নজর কেড়েছেন। তা ভোটপ্রচারকে মাথায় রেখে রোজকার রুটিনে কী কোনও বদল এসেছে রচনার?

সংবাদ প্রতিদিন ডিজিটালকে ‘দিদি নম্বর ওয়ান’ জানিয়েছেন, ”সত্যিই খুব গরম লাগছে। তাই একটু ফল, ডাবের জল খাচ্ছি। তেল মশলা নয়, হালকা ফুলকা খাবার খাচ্ছি। জল বেশি করে খাচ্ছি।”

হুগলির তৃণমূল তারকা প্রার্থী জানালেন, ”যতটা সম্ভব, ততটাই করছি। বাড়াবাড়ি কিছু নয়। আগামী দুমাসের জন্য অত ভাবলে হবে না দুমাস পর সব যত্ন নেব।”

[আরও পড়ুন: ‘দাদা তুমি মুসলিম?’, নুসরতের সঙ্গে জমিয়ে ইফতার করতেই যশের দিকে ধেয়ে এল কটাক্ষ!]

রাজনীতির ময়দানে নবাগতা হলেও কথাবার্তায় কিংবা বডি ল্যাঙ্গুয়েজ, কোনও অংশে যে একজন নেত্রীর তুলনায় কম নন, সেটা ভোট প্রচারের মাঠে ঝাঁজেই বুঝিয়ে দিচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। প্রচারের ময়দানে কোনও ফাঁক রাখতে চান না বাংলার ‘দিদি নম্বর ওয়ান’। বৃহস্পতিবার দলীয় কর্মীদের জমিয়ে ঘুগনি ট্রিট দেওয়ার পাশাপাশি সুযোগ পেলেই প্রতিদ্বন্দী লকেট চট্টোপাধ্যায়কেও একহাত নিচ্ছেন রচনা।

এই যেমন সম্প্রতি রচনার উদ্দেশে পদ্মপ্রার্থী তথা হুগলির বিদায়ী সাংসদ লকেট বলেন, “ও ছুটি নিয়ে এসেছে, হেরে ‘দিদি নম্বর ওয়ান’-এ চলে যাবে আবার।” তার পালটা তৃণমূলের তারকা প্রার্থীর জবাব, “আমি ছুটি নিয়ে আসিনি। ওঁর মতো নই। ও তো ছুটি নিয়ে এসেছিল ৫ বছর আগে। আমি রাজনীতিতে নতুন, কিন্তু মন থেকে রাজনীতি করব। আর মন থেকে যা করা হয়, সেখানেই জয়ী হওয়া যায়।”

[আরও পড়ুন: ‘ফিল্মি কেরিয়ার ব্যর্থ, তাই রাজনীতিতে আক্ষেপ মেটাচ্ছে’, হিরণকে তুলোধোনা দেবের!]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ