BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শাহরুখপত্নী সাজিয়েছেন আলিয়া-রণবীরের ৩৫ কোটির ফ্ল্যাট , কেমন দেখতে অন্দরমহল?

Published by: Akash Misra |    Posted: April 18, 2022 10:09 pm|    Updated: April 18, 2022 10:27 pm

All about Ranbir kapoor and Alia Bhat's ‘Vastu’ apartment in Pali Hill | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের সবচেয়ে চর্চিত জুটি আলিয়া (Alia Bhatt) ও রণবীর (Ranbir Kapoor)। এই জুটির নতুন বাড়ি বাস্তুতেই বসেছিল বিয়ের আসর। তবে বিয়ের পরই নয়, প্রেমের সম্পর্কে থাকার সময় থেকেই এই বাস্তুতে যাওয়া আসা ছিল রণবীর ও আলিয়ার। একসঙ্গে কাটিয়েছেন বহু সময়ই। এবার সেই বাড়িতে নতুন করে সংসার শুরু তাঁদের। আসুন ঘুরে দেখা যাক আলিয়া ও রণবীর নতুন বাড়ির অন্দরমহল।

রণবীর ও আলিয়ার এই বাড়ি মুম্বইয়ের পালি হিলে। পালি হিল এলাকাতেই রয়েছে বলিউডের নামী-দামি তারকাদের বাড়ি। বলা যায়, মুম্বইয়ের বেশিরভাগ বিত্তশালীরাই থাকেন এই পালি হিল এলাকায়। সূত্রের খবর অনুযায়ী, এখানে সম্পত্তির দাম প্রতি স্কোয়ার ফিট ৪৫ লাখ টাকা থেকে ৬৫ লাখ টাকা পর্যন্ত।

১২ তোলার ‘বাস্তু’ কমপ্লেক্সে রণবীর-আলিয়া ফ্ল্যাটটি ২৪৬০ স্কোয়্যারফিটের। যা ডিজাইনের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে ছিলেন শাহরুখপত্নী গৌরী খান।

[আরও পড়ুন: গরমে নাজেহাল? এই ৫ সহজ উপায়ে ঘরকে রাখুন ঠান্ডা ]

রণবীর ও আলিয়ার ইচ্ছে অনুযায়ী, ফ্ল্যাটের অন্দরসজ্জা ছিমছাম রেখেছিলেন গৌরী। তাই লিভিং রুমে লম্বা কাউচ রেখেছেন গৌরী। সঙ্গে একটা টেবিল। আর চারিপাশে বইয়ের রাখার মতো নানা জায়গা। অন্দরসজ্জায় গৌরী বেশি ব্যবহার করেছেন হলুদ আলোকে। রঙ হিসেবে কখনও নীল, কালো ও ধূসর রংকে বেশি ব্যবহার করেন।

গৌরী খান ও রণবীর । Photo: instagram

কার্পেটের ক্ষেত্রেও এই রং ব্যবহার হয়েছে। রণবীর চেয়েছিলেন লিভিং রুমকে সবচেয়ে বেশি আকর্ষণীয় বানাতে। তাই সে ব্যাপারটা মাথায় রেখেছিলেন গৌরী।

আলিয়া ও রণবীর দুজনেই অভিনয়ের সঙ্গে যুক্ত। দেশি-বিদেশি সিনেমা দেখতেও ভালবাসেন তাঁরা। তাই রণবীরের অন্দরমহলে একটি দিকে ছোট্ট সিনেমা দেখার ব্যবস্থাও করা হয়েছে।

বেডরুমের ক্ষেত্রে হালকা রং ব্যবহার করেছেন গৌরী। প্রাধান্য দেওয়া হয়েছে সাদাকে। পর্দাতেও উঠে এসেছে সাদা রঙের ছোঁয়া। তথ্য অনুযায়ী, রণবীর ও আলিয়ার এই ফ্ল্যাটের দাম পড়েছে ৩৫ কোটি টাকা।

[আরও পড়ুন: নতুন ফ্ল্যাট কিনেছেন? কাঠ বা প্লাস্টিক নয়, বাঁশের আসবাবেই সাজান ঘর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে