BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ২৭ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অশুভ নয় কালো রং, এতেই হবে ব্যবসায় উন্নতি, কীভাবে? জানালেন বাস্তু বিশেষজ্ঞ

Published by: Suparna Majumder |    Posted: October 19, 2021 4:45 pm|    Updated: January 21, 2022 10:57 pm

Get black colour painted in this direction to get benefit in business, says Vastu experts | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় ভাল হলে সমস্ত কিছু ভালই হয়। কিন্তু খারাপ সময়েই সবচেয়ে বেশি সতর্ক থাকতে হয়। এমন সময়ও আসে যখন মনে হয়, কিছুই যেন ঠিক হচ্ছে না। হাজার চেষ্টা করেও কাঙ্খিত ফল মিলছে না। কাজে মিলছে না সাফল্য, ব্যবসাতেও ক্রমাগত লোকসান হচ্ছে। এমন পরিস্থিতিতে বাড়ির একটি নির্দিষ্ট অংশে কালো রং করা উচিত, জানালেন বাস্তু (Vastu Shastra) বিশেষজ্ঞ আচার্য ইন্দু প্রকাশ। 

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে আচার্য ইন্দু প্রকাশ জানান, কালো রং মানুষের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ।  কালো রং হল জলের উপাদান। আর জলই তো জীবন।  এতে যেমন প্রাণী জগতের প্রাণ রক্ষা হয়, তেমনই উদ্ভিদের শাখা-প্রাশাখায় জীবনের সঞ্চার হয়। তাই এই রংটি মানুষের বিপদ কাটাতেও সাহায্য করে বলে মত বাস্তু বিশেষজ্ঞের (Vastu Expert)।

 

[আরও পড়ুন: বিছানার গদি অল্প সময়েই অপরিচ্ছন্ন হয়ে পড়ছে? সহজ এই উপায়ে পরিষ্কার করে ফেলুন

আচার্য ইন্দু প্রকাশ জানান, যদি এমন অবস্থা হয় যে ব্যবসায় মন্দা যাচ্ছে। হাজার চেষ্টা করেও লাভ হচ্ছে না। উলটে সামান্য কারণেই সমস্ত কিছু বিগড়ে যাচ্ছে। তাহলে বাড়ির দক্ষিণ-পশ্চিম দেওয়ালের কিছুটা অংশে কালো রং করুন।  কালো রঙের প্রভাবে সমস্ত অশুভ শক্তির প্রভাব নষ্ট হয়ে যাবে। সংসারে সুখ ও সমৃদ্ধি ফিরবে। এমনকী, ব্যবসাতে লাভ হতেও শুরু করবে। 

শুধু ব্যবসার ক্ষেত্রেই নয় বাড়ির দক্ষিণ-পশ্চিম দেওয়ালে কালো রং করা হলে আরও কিছু সমস্যারও সমাধান হয়। পরিবারের বড় সন্তানের জীবনে কোনও বাধা থাকলে তা কেটে যায়। যাঁরা কোমরের ব্যথায় ভোগেন, তাঁদের ক্ষেত্রে কালো রংটি দেওয়ালের নিচের দিকে করলে ভাল। এতে উপকার পাবেন।  বিশ্বাস-অবিশ্বাস সম্পূর্ণ ব্যক্তিগত। এ তথ্য সংগৃহীত। সুতরাং বিশ্বাস করবেন না করবেন না তা আপনার সিদ্ধান্ত। তবে কথায় বলে কি না বিশ্বাসে মেলায় বস্তু! 

 

[আরও পড়ুন: ফুলদানিতে রাখা ফুল দ্রুত নষ্ট হয়ে যাচ্ছে? এই ৬ উপায়ে রাখুন তরতাজা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে