BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

আপনার সঙ্গীর ভালবাসা খাঁটি তো? বলে দেবে রাশিফল

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 5, 2018 9:10 pm|    Updated: July 14, 2018 5:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনার সঙ্গী আপনাকে ভালবাসে তো? বা ভালোবাসলেও সেই ভালবাসা ঠিক কতটা খাঁটি? ভালবাসার আড়ালে তিনি আপনাকে ঠকাচ্ছেন না তো?  এই সব প্রশ্নের উত্তর দেবে সঙ্গীর রাশি। কারণ জোতিষশাস্ত্র বলে, যে কোনও মানুষের চরিত্র সম্পর্কে জানা যায় তাঁর রাশিফল দেখে। তবে আসুন জেনে নেওয়া যাক কী বলছে আপনার সঙ্গীর রাশিফল –

ধনু: এই রাশির সঙ্গীরা খুব একটা বিশ্বাসী হয় না। এমনকি এরা তেমন সৎ হন না। কারণ এদের মিথ্যার প্রতি একটা আসক্তি থাকে। এই কারণে এই রাশির জাতকদের অনেক সময়ই ভুল বোঝাবুঝিতে সম্পর্ক নষ্ট হয়ে যায়।

মেষ: এই রাশির জাতকেরা ভীষণরকম সৎ হন। এঁরা সঙ্গীদের কথা খুব ভাবেন ও তাঁদের সব কথা মেনে চলেন। এঁরা মানুষ হিসেবেও খুব বিশ্বাসযোগ্য হন।

09-1460178187-does-emotional-security-lie-in-relationships2

সিংহ: এরা কঠিন সত্য বলতে দুবার ভাবেন না। তাই অনেক সময়ই এঁরা তিক্ত ব্যাক্তির উপাধিও পান। আবার অনেক সময় এরা যে কোনও কাজে খুব ভালো নেতৃত্বও দিতে পারেন।

কর্কট: এই রাশির সঙ্গীরা প্রেমের ক্ষেত্রে খুবই সৎ। এরা একের বিশ্বাস রক্ষা করতে অপরের ক্ষতিও করতে পারেন। এদের অতিরিক্ত সততার কারণে সঙ্গীরা মাঝে মধ্যেই এঁদের উপর বিরক্ত হন।

বৃষ: এই রাশির জাতকেরা অহেতুক ঝামেলা পছন্দ করেন না। এরা খুবই শান্ত প্রকৃতির হয়।

Relationship-Tales

বৃশ্চিক: এরা খুবই চালাক ও অহংকারী হয়। নিজেদের ভালোর জন্য এরা সবরকম মিথ্যার প্রশ্রয় নিতে পারেন। কিন্তু এরা প্রেমের দিক থেকে খুবই বিশ্বস্ত সঙ্গী হয়ে থাকেন।

[আপনার WhatsApp-এর অভিজ্ঞতাকে বদলে দিতে আসছে নয়া ফিচার]

কন্যা: এরাও ভালোবাসার ক্ষেত্রে ভীষণরকম সৎ। অহেতুক কারণ ছাড়া এরা মিথ্যে বলা পছন্দ করেন না।

মকর: এরা খুবই দক্ষ মিথ্যেবাদী হয়, আর এই রাশির জাতকেরা কথা বলতে খুবই ভালোবাসেন। তাই এরা খুব সহজেই সঙ্গীর মন জয় করে নিতে পারেন।

কুম্ভ: এরা মনে মনে গল্প তৈরি করতে ভালবাসেন। তাই যখন কোনও কাল্পনিক ঘটনাকে এরা বর্ণনা করেন, এমনভাবে করেন যে সেটা শুনে আপনি বিশ্বাস করতে বাধ্য হবেন।

cheating-affair-relationship

মীন: এরা মাঝে মধ্যেই মিথ্যে কথা বলে বিপদে পড়েন। কারণ আগে যেটা বলেছেন পরে নিজেরাই সেটা ভুলে গিয়ে অন্য কথা বলেন।

মিথুন: এরা একটু কল্পনাপ্রবণ হয়। ভাবতে ভালবাসেন বলে অনেক ক্ষেত্রেই এদের বিপদে পড়তে হয়, কিন্তু তবু এরা সহজে নিজেকে বদলাতে চান না।

তুলা: এরা সবসময় নিজেদের ভাল রাখতে ব্যস্ত। এদের বলা মিথ্যে বা কোনও ভুল শনাক্ত করে দিলে এরা ভীষণ রেগে যান।

[সঙ্গী কি আদৌ ঘর বাঁধতে ইচ্ছুক, বুঝবেন কীভাবে?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement