BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এভাবেই প্রতিদিন ২ জিবি করে ফ্রি 4G ডেটা পাবেন Jio-তে

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 2, 2017 12:12 pm|    Updated: April 2, 2017 12:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলায়েন্স জিও তাদের ফ্রি পরিষেবার মেয়াদ আরও তিন মাস বাড়িয়েছে। এপ্রিল মাসের ১৫ তারিখের মধ্যে জিও প্রাইম মেম্বার হলে ও ৩০৩ টাকা বা তার চেয়ে বেশি টাকার রিচার্জ করলেই তিন মাস সম্পূর্ণ বিনামূল্যে ফোর-জি ডেটা, ভয়েস কল ও এসএমএসের সুবিধা পাবেন গ্রাহকরা। সংস্থার দাবি, বিশ্বে কোথাও একসঙ্গে এত মানুষকে ‘ফ্রি’ থেকে ‘পেইড’ পরিষেবার প্রতি ঝুঁকতে দেখা যায়নি।

[Jio গ্রাহকদের জন্য সুখবর, আরও তিন মাস বাড়ল ফ্রি পরিষেবা]

আপনি কি জানেন, প্রতিদিন এক জিবি নয়, আপনার কাছে প্রতিদিন ২ জিবি ফোর-জি ডেটা ব্যবহারেরও সুযোগ রয়েছে ২৮ জুলাই পর্যন্ত! কী করে? জিও সূত্রে জানানো হয়েছে, এপ্রিলের ১৫ তারিখের আগে ৯৯+৪৯৯ টাকার রিচার্জ করলেই ২৮ জুলাই পর্যন্ত প্রতিদিন ২ জিবি করে 4G ডেটা ব্যবহার করা যাবে। প্রথম তিন মাস ফ্রি পরিষেবা, জুলাই মাসজুড়ে পাবেন ‘পেইড’ পরিষেবা।

জিও সূত্রে রবিবার এক প্রেস বিবৃতিতে আরও জানানো হয়েছে, যাঁরা ইতিমধ্যেই ৩০৩ টাকা দিয়ে রিচার্জ করে ফেলেছেন, তাঁদের কাছেও প্রতিদিন ২ জিবি করে হাই স্পিড ফোর-জি ডেটা ব্যবহারের সুযোগ রয়েছে। তার জন্য কী করতে হবে? জিও সূত্রে খবর, ৩০৩ টাকার রিচার্জ করা থাকলেও একবার ৪৯৯ টাকা দিয়ে রিচার্জ করে নিন। তাহলেই আপনি ২৮ জুন পর্যন্ত প্রতিদিন ২ জিবি করে ফোর-জি ডেটা পাবেন। তা বলে ভাববেন না, যে ৩০৩ টাকার রিচার্জটি কোনওভাবে নষ্ট হবে। জুলাই মাসে ফের ৩০৩ টাকার রিচার্জ প্ল্যানটি নিজে থেকে চালু হয়ে যাবে।

তবে জিও ‘সামার সারপ্রাইজ অফার’ কেবলমাত্র তাঁরাই পাবেন, যাঁরা ১৫ এপ্রিলের মধ্যে জিও প্রাইম সদস্যভুক্ত হবেন। এই অফারে আগামী ৩ মাস ফ্রি ডেটা, ভয়েস কল, এসএমএস, জিও-র সমস্ত অ্যাপস ব্যবহারের সুবিধা মিলবে। জুন পর্যন্ত মেয়াদ থাকবে ফ্রি পরিষেবার। ৩০৩ টাকার রিচার্জটি জুলাই থেকে কার্যকর হবে।

[এবার ‘ফ্রি’-তে ৫০ লক্ষ 4G হ্যান্ডসেট দেবেন মুকেশ আম্বানি!]

[এবার Jio প্রাইম গ্রাহকরা ফ্রি-তে পাবেন ১২০ জিবি 4G ডেটা]

অনেকেই জানতে চেয়েছেন, যাঁরা ইতিমধ্যেই ১৪৯ টাকার রিচার্জ করে ফেলেছেন, তাঁদের কী হবে? জিও এক প্রেস বিবৃতিতে আজ জানিয়েছে, ১৪৯ টাকার রিচার্জ করলেও ৩০৩ টাকার রিচার্জ করতে হবে। তাহলে আগামী তিন মাস জিও-র সমস্ত ফ্রি পরিষেবা মিলবে। ১৪৯ টাকার প্ল্যানটি জুলাই মাসে কার্যকর হবে। একনজরে দেখে নিন জিও সামার সারপ্রাইজ অফারে ঠিক কী কী সুবিধা মিলবে।

১. ১ জিবি করে ফ্রি ডেটা জুন ২০১৭ পর্যন্ত।

২. আনলিমিটেড ভয়েস কল যে কোনও নেটওয়ার্কে।

৩. ফ্রি রোমিং দেশজুড়ে।

৪. আনলিমিটেড এসএমএস।

৫. জিও অ্যাপসের প্রিমিয়াম সাবস্ক্রিপশন।

[সব টেলিকম সংস্থাকে পিছনে ফেলে দেবে BSNL-এর এই ডেটা অফার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement