BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

Jio-কে টেক্কা দিতে অবিশ্বাস্য দামে ভয়েস কল অফার Idea-র

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 12, 2017 11:27 am|    Updated: March 12, 2017 11:27 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলায়েন্স জিও থেকে শুরু করে এয়ারটেল, দেশের নামী সংস্থাগুলি বাজার ধরতে গ্রাহকদের জন্য একের পরে এক লোভনীয় অফার দিয়ে চলেছে। পিছিয়ে নেই ভোডাফোনের মতো সংস্থাও। এবার একই পথে হাঁটল আইডিয়াও। নিজেদের গ্রাহকদের জন্য নিয়ে এল এক দুর্দান্ত অফার।

চার রাজ্যে মুখ্যমন্ত্রী কে, ঠিক করতে বৈঠকে বসছে বিজেপি

এবার থেকে গোটা দেশে রোমিংয়ের সময় ইনকামিং কলের ক্ষেত্রে দিতে হবে না আর কোনও চার্জ। পাশাপাশি কমানো হয়েছে বিদেশে রোমিং চার্জও। আইডিয়ার পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, ‘গোটা দেশে আইডিয়ার ২০ কোটি গ্রাহক রয়েছেন। তাঁরা দেশের ৪ লক্ষ শহর এবং গ্রামে আইডিয়ার টু’জি, থ্রি’জি এবং ফোর’জি পরিষেবায় বিনামূল্যে ইনকামিং কলের সুবিধা পাবেন। আর ফোন করার জন্যও অনেক কম টাকা দিতে হবে।’ এছাড়া রোমিংয়ে গ্রাহক মোবাইল ডেটা টারিফ এবং ডেটা প্যাক থেকে যে সুবিধা পাবেন, তার জন্য অতিরিক্ত টাকা দিতে হবে না। প্রিপেড এবং পোস্টপেড দু’ধরনের গ্রাহকরাই এই সুবিধা পাবে।

যে ১০ কৌশলে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে বাজিমাত করল বিজেপি

শুধু ডোমেস্টিক রোমিং নয়, আন্তর্জাতিক রোমিংয়েও একাধিক অফার দিয়েছে আইডিয়া। এশিয়ার জন্য ২৪৯৯ টাকা এবং ইউরোপের জন্য ৫৯৯৯ টাকার রিচার্জ করলে একজন গ্রাহক প্রতিদিন ৪০০ মিনিট কল, প্রতিদিন ১০০টি করে এসএমএস এবং ৩ জিবি ডেটা পাবেন। এই প্যাকটির ভ্যালিডিটি ৩০ দিনের জন্য থাকবে। ৩ জিবি ডেটা ফুরিয়ে গেলে প্রতি ১ এমবি ডেটা খরচের জন্য ৩ টাকা করে চার্জ কাটা হবে। গ্রাহকদের গন্তব্যস্থল, ব্যবহার এবং অতিরিক্ত বিলের অভিযোগের ওপর সমীক্ষা চালিয়ে ইউরোপ, এশিয়া, আমেরিকা, গ্রেট ব্রিটেন এবং মধ্যপ্রাচ্যের কয়েকটি দেশের জন্য এই অফার দিয়েছে সংস্থাটি। শুধু তাই নয়, এই প্যাকটির ভ্যালিডিটি ১০ দিন থেকে ৩০ দিন। অর্থাৎ ১১৯৯ টাকার রিচার্জ করলে ইন্টারন্যাশনাল রোমিংয়ের ক্ষেত্রে ১০ দিন এই অফারটি ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। আর ৩০ দিনের জন্য ৫৯৯৯ টাকা দিয়ে রিচার্জ করতে হবে।

যে ১০ কৌশলে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে বাজিমাত করল বিজেপি

আইডিয়া দাবি করেছে, আন্তর্জাতিক রোমিংয়ের নতুন অফারের মাধ্যমে একজন গ্রাহকের ৮৫ শতাংশ খরচ কমে যাবে। গোটা দেশে গ্রাহকদের সুবিধার্থেই নতুন এই অফার। জানিয়েছেন আইডিয়ার চিফ মার্কেটিং অফিসার শশী শংকর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement