Advertisement
Advertisement
WhatsApp

ইন্ডিগোর বিমানে সফর করবেন? টিকিট কেটে নিন WhatsApp-এই

ব্যাপারটা ঠিক কী?

Indigo flyers can now book tickets on WhatsApp, Here is how
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 23, 2024 5:20 pm
  • Updated:June 23, 2024 9:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাজের সূত্রে বারবার বিমানে যাতায়াত করতে হয়? বা এমনিই ঘুরতে যাওয়ার প্ল্যান করছেন, কোথা থেকে বিমানের টিকিট কাটবেন ভাবছেন? আপনাদের জন্য দারুন উপায় নিয়ে হাজির Indigo। এই অ্যাপ, ওই অ্যাপে ঘোরাঘুরির দরকারই নেই। ইন্ডিগোর বিমানে সফরের ক্ষেত্রে এবার কাজ বা চ্যাটের মাঝে WhatsApp-এই কেটে ফেলতে পারবেন টিকিট।

ভাবছেন তো ব্যাপারটা কী! জানা গিয়েছে, Indigo’র তরফে একটি কনভারসেশনাল AI অ্যাসিস্ট্যান্স চালু করা হয়েছে। সেটি হল 6Eskai। সংস্থা সূত্রে খবর, এর মাধ্যমেই হোয়াটসঅ্যাপেই ইন্ডিগোর বিমানের টিকিট বুকিং, চেক ইন, বোর্ডিং পাস জেনারেট, বিমানের স্টেটাস-সহ যাবতীয় বিষয় দেখতে পাবেন গ্রাহকরা। আপাতত, ইংরাজি, হিন্দি ও তামিল ভাষায় কাজ করবে এটি।

Advertisement

[আরও পড়ুন: ‘চিরদিনই তুমি যে আমার’, খ্রিস্টান মতে বিয়ে সম্পন্ন বিজয় মালিয়াপুত্র সিদ্ধার্থর

কিন্তু কীভাবে 6Eskai -এর মাধ্যমে হোয়াটসঅ্যাপে বুক করবেন বিমানের টিকিট? প্রথমে ব্যবহারকারীকে একটি নম্বর সেভ করতে হবে। নম্বরটি হল +91 7065145858। এতে হোয়াটসঅ্যাপ করার পরই একে একে পেয়ে যাবেন যাবতীয় তথ্য। প্রসঙ্গত, বর্তমানে সকলেই হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন। এদিকে কাজের কারণে বহু মানুষকেই প্রায় নিয়মিত বিমান সফর করতে হয়। ইন্ডিগোর এই নয়া উদ্যোগে তাঁরা উপকৃত হবেন বলেই মনে করছে সংস্থা।

Advertisement

[আরও পড়ুন: ইন্দোরে খুন কৈলাস ঘনিষ্ঠ বিজেপি নেতা, ২ আততায়ীর খোঁজে তল্লাশি পুলিশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ