BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৮  শনিবার ২৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

ফের চমক Jio-র, মিলবে ৭২ জিবি অতিরিক্ত 4G ডেটা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 21, 2017 4:49 am|    Updated: June 21, 2017 4:53 am

Jio Offers Up To 72 GB Free Data Under New Scheme

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জিওর সৌজন্যে এ দেশে ইন্টারনেট ব্যবহারের সংজ্ঞাটাই পালটে গিয়েছে। মিনিটে সিনেমা ডাউনলোড থেকে দিনভর ভিডিও দেখা, সবই বিন্দাস করতে পারেন আম আদমি। নিজেদের পরিষেবা আরও বেশি করে ছড়িয়ে দিতে ফের নয়া অফার নিয়ে হাজির মুকেশ আম্বানির কোম্পানি।

jio

এবার জিও ব্যবহারকারীরা পাবেন ২০ শতাংশ বা ৭২ জিবি পর্যন্ত অতিরিক্ত ৪জি ডেটা পরিষেবা। তবে এ অফার সীমিত। দেরি করলেই কিন্তু ফসকে যাবে! এবার প্রশ্ন হল, কীভাবে মিলবে এই বিশেষ অফারটি। এর জন্য আপনাকে কিনে ফেলতে হবে LYF ব্র্যান্ডের স্মার্টফোন। ৯ জুন বা তার পর এই ব্র্যান্ডের স্মার্টফোন কিনলে দেওয়া হচ্ছে অফারটি। স্টক থাকা পর্যন্ত অতিরিক্ত ২০ শতাংশ ডেটা পরিষেবা মিলবে বলে জানিয়েছে সংস্থা। তবে শুধু নতুন গ্রাহকরাই নন, যাঁরা ইতিমধ্যেই জিও সিম ব্যবহার করছেন, তাঁরাও স্মার্টফোন কিনলে অফারটি পাবেন। LYF ব্র্যান্ডের মোট ১০টি হ্যান্ডসেটের উপর থাকছে জিও অফার। সেগুলি হল Earth 1, Earth 2, Water 1, Water 7S, Water 8, Water 10, Water 11, F1, F1S এবং Wind 4S। এর মধ্যে যে কোনও একটি মডেল কিনে ৩০৯ অথবা ৫০৯ টাকার রিচার্জ করলেই কেল্লাফতে। গ্রাহক পেয়ে যাবেন যথাক্রমে ৬জিবি এবং ১২ জিবি অতিরিক্ত ডেটা। যা রিচার্জের ৪৮ ঘণ্টার মধ্যেই ক্রেডিট হয়ে যাবে।অতিরিক্ত ডেটা পরিষেবা অফারটির মেয়াদ ৯ জুন ২০১৭ থেকে ৩১ মার্চ
২০১৮ পর্যন্ত। অর্থাৎ এর মধ্যে মোট ছ’বার রিচার্জ করলে ৭২ জিবি পর্যন্ত অতিরিক্ত ডেটা পরিষেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

[দীর্ঘদিন সঙ্গমে লিপ্ত না হলে কী কী হয় জানেন?]

এবার জেনে নেওয়া যাক কীভাবে রিচার্জ করবেন! LYF-এর নয়া স্মার্টফোনে জিও সিমটি ভরে MyJio অ্যাপটি ডাউনলোড করে নিন। এবার মাই ভাউচার অপশনে ক্লিক করুন। ভিউ ভাউচার থেকে রিচার্জ মাই নম্বরে গিয়ে রিচার্জ করে ফেলুন। তাহলেই অতিরিক্ত ডেটার পরিমাণ আপনার মোবাইল স্ক্রিনে ভেসে উঠবে।

[নিয়মিত বডি স্প্রে ব্যবহার করেন? জানেন কী বিপদ ডেকে আনছেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে