২ কার্তিক  ১৪২৬  রবিবার ২০ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

 

 

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ৩১ মার্চ পর্যন্ত রিলায়েন্স জিও-র ফ্রি ফোর-জি ডেটার সুবিধা মিলেছে বলে আপনি কি খুব খুশি? তাহলে জেনে রাখুন, আপনার খুশি হওয়ার আরও কারণ দ্রুতই আসছে।

(Jio-র আগ্রাসন ঠেকাতে কী পদক্ষেপ নিচ্ছে এয়ারটেল?)

কারণ, রিলায়েন্স জিও এবার যে অফার বাজারে আনছে তা নাকি কোনও সংস্থা এতদিন দেশের বাজারে আনতে পারেনি। দেশের ধনীতম শিল্পপতি মুকেশ অম্বানি ইতিমধ্যেই জিও-র পরিকাঠামোর পিছনে প্রায় ২৫ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করেছেন। তবে এখানেই থেমে না থেকে তিনি ফোর্থ জেনারেশন মোবাইল নেটওয়ার্ক গড়তে আরও টাকা বিনিয়োগ করছেন। বিশেষজ্ঞরা বলছেন, এই বিপুল পরিমাণ টাকায় আরও অবিশ্বাস্য অফার নিয়ে আসতে পারে জিও।

মাত্র ৯৯৯ টাকায় 4G ফোন আনছে Reliance Jio

বিশেষ সূত্রের খবর, ফোর-জি ডেটার স্পিড ও সব জায়গায় নেটওয়ার্ক না মেলার যে অভিযোগ প্রায়শই উঠছে জিও-র বিরুদ্ধে, এবার তার মোকাবিলায় কোমর বেঁধে নামছে মুকেশ অম্বানির সংস্থা। দেশজুড়ে অবিচ্ছিন্ন ফোর-জি নেটওয়ার্ক কভারেজের জন্য আরও ৪.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগে সবুজ সঙ্কেত পেয়েছে রিলায়েন্স জিও ইনফোকম। এই নতুন বিনিয়োগ জিও-কে আজীবন ফ্রি ভয়েস কলিং ও মার্চেরও পর ফ্রি ফোর-জি ইন্টারনেট দেওয়ার সম্ভাবনা বাড়াবে। বর্তমানে ৭২.৪ মিলিয়ন গ্রাহক রয়েছে জিও-র। প্রতিদিন অন্তত ৬ লক্ষ নতুন গ্রাহক জিও-র সদস্য হচ্ছেন।

লিমিট পেরিয়ে গেলেও কীভাবে হাই স্পিড ডেটা পাবেন Jio-তে?

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং