৩ ভাদ্র  ১৪২৬  বুধবার ২১ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই পুজো। আর জিও কোনও চমক দেবে না, তাও কি হয়? প্রত্যাশামতোই তাই ফের সুখবর দিল মুকেশ আম্বানির সংস্থা। হাসি ফুটল গ্রাহকদের মুখে। এবার কী অফার ঘোষণা করল এই টেলিকম সংস্থা?

আগামী পাঁচ বছরের জন্য বিনামূল্যে ভারতীয় দলের সমস্ত ক্রিকেট ম্যাচ দেখতে পাবেন জিও ইন্টারনেট গ্রাহকরা। টেস্ট থেকে শুরু করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি, স্টার নেটওয়ার্কে যে সমস্ত ম্যাচ সম্প্রচারিত হবে, সবই লাইভ দেখতে পাবেন জিও গ্রাহকরা। এমনকী বিসিসিআইয়ের ঘরোয়া টুর্নামেন্টও জিও টিভি অ্যাপে লাইভ দেখতে পাবেন ক্রিকেটপ্রেমীরা। অবশ্য স্টার ইন্ডিয়ার ডিজিটাল প্ল্যাটফর্ম হটস্টার-এও এসব ম্যাচ দেখা যায়। এয়ারটেল টিভি-তেও বেশ কিছু বাছাই করা ম্যাচ লাইভ দেখতে পান গ্রাহকরা। তবে হটস্টার-এ ম্যাচ দেখতে হলে গাঁটের কড়ি খরচ করে প্ল্যাটফর্মটি সাবস্ক্রাইব করতে হয়। জিও টিভি অ্যাপে সেই পরিষেবাই মিলবে বিনামূল্যে। তাও আবার পাঁচ বছরের জন্য। জিওর তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়, স্টার-এর সঙ্গে হাত মিলিয়ে এই অভিনব পদক্ষেপ করা হচ্ছে।

[পুজোর আগে নয়া চমক, এবার ইনস্টাগ্রামেই করা যাবে দেদার শপিং]

এ দেশে ক্রিকেট ধর্মের সমতুল্য। বাইশ গজের লড়াই নিয়ে দেশবাসীর উত্তেজনা-উন্মাদনা থাকে তুঙ্গে। সে কথা মাথায় রেখেই গ্রাহকদের এই অভিনব পরিষেবা দেওয়ার সিদ্ধান্ত জিওর। এবার জেনে নিন, কীভাবে বিনামূল্যে আগামী পাঁচ বছর ভারতের ম্যাচ উপভোগ করতে পারবেন। জিও টিভি অ্যাপে খেলা দেখতে হলে জিও নম্বরটি অবশ্যই অ্যাকটিভ থাকতে হবে। অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় গ্রাহকই তাহলে এই পরিষেবা পাবেন। পরিষেবার জন্য কোনও মূল্য দিতে হবে না। চলতি এশিয়া কাপের মধ্যেই এমন দুর্দান্ত খবরে খুশি জিও গ্রাহকরা। সামনেই ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। এ বছরই আবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। সুতরাং জিওর এমন ঘোষণায় উৎসবের মরশুমে ক্রিকেটপ্রেমীদের যে অনেকখানি খরচ বেঁচে গেল তা বলাই বাহুল্য।

[গুজব নয় সত্যি! বিনামূল্যে পান OPPo F9 Pro]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং