BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

কলকাতাতে বসেই এশিয়ার খানাপিনা! নতুন রেস্তরাঁয় ট্রাই করুন চিনা-জাপানি Barbeque

Published by: Akash Misra |    Posted: July 19, 2021 9:17 pm|    Updated: July 19, 2021 9:17 pm

Kolkata gets new restaurant serving dishes from several Asian countries | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাঙালি এমনিতেই পেটুক নামে জনপ্রিয়। তার উপর এই পেটুক বাঙালির নোলা থেকে বাঁচতে পারে না কোনও খাবারই। একবার যদি স্বাদ জিভকে কাবু করে নেয়, তাহলে তো আর কথাই নেই। ঘন ঘন সেই রসনায় ডুব। আর পেটপুজোয় রকমফের। বাঙালির এই সাধের স্বাদপূরণে এবার শহর কলকাতায় চলে এল নতুন রেস্তরাঁ এশিয়া! এশিয়া ! এশিয়া! (Asia Asia Asia)যেখানে শহরের মানুষ কব্জি ডুবিয়ে খেতে পারবেন নানা স্বাদের এশিয়ান ফুড! ভাবছেন নতুন কী? এরকম রেস্তরাঁ তো অনেক রয়েছে শহরে! এখানেই আসল টুইস্ট। এই নতুন রেস্তরাঁর আসল ইউএসপিই হল এশিয়ান গ্রিল বা বারবিকিউ (Barbeque)।

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। এশিয়া এশিয়া এশিয়া রেস্তরাঁতে একটু স্পেশাল নজর দেওয়া হচ্ছে বারবিকিউ ও ব্যুফের উপরই। যে ব্যুফেতে থাকবে চিন, ভিয়েতনাম, সিঙ্গাপুর, দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়ার খাবার। শুধু এখানেই শেষ নয়, ব্যুফেতে থাকবে বার্মা ও কম্বোডিয়ার খাবারও।

খাবারের তালিকা এখানেই শেষ নয়, এই রেস্তরাঁর স্পেশাল নিয়ন ডিমসাম, টোরি সুকুনে তেরিয়াকি, রোবোতা ক্লেপট রাইস, বিশেষ করে ব্যাংকক রাস্তায় বিক্রি হওয়া চিকেন ক্রা পো এই রেস্তরাঁ স্পেশালিটি। এখানেও শেষ নয়, শেষ পাতের মুখ মিষ্টিতে রয়েছে জাপানের মোচি আইস ক্রিম (Japanese Mochi Ice-Cream), রয়েছে জাপানের প্যানকেক।

জাপানের মোচি আইস ক্রিম
জাপানের মোচি আইস ক্রিম

ভাবছেন তালিকা তো লম্বা, খরচাও নিশ্চয়ই তেমনিই হবে। এখানে আরও বড় টুইস্ট। এই রেস্তরাঁ দারুণ পকেট ফ্রেন্ডলি। খুব কম খরচেই এই রেস্তরাঁর রসনায় ডুব দিতে পারবেন। নিরামিষ ব্যুফের খরচ পড়বে ৬৫০ টাকা (জনপ্রতি), আমিষ ব্যুফের খরচ পড়বে ৭৫০টাকা (জনপ্রতি)।

জাপানের প্যানকেক
জাপানের প্যানকেক

ঠিকানা–Address: DN-37, 1st Floor, Sector V, Salt Lake Kolkata (Above Rang De Basanti Dhaba)

বুকিংয়ের জন্য ফোন করুন-9903100886/9903100887

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement