BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

রমজানে হরেক স্বাদের পসরা সাজিয়ে হাজির শহরের এই রেস্তরাঁ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 31, 2018 6:47 pm|    Updated: June 11, 2018 2:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পবিত্র রমজান উপলক্ষে জেমসন ইন সিরাজের মাল্টিক্যুইজিন রেস্তরাঁ ‘দ্য জিটি রুট’-এ থাকছে রমজান স্পেশ্যাল মেনু। রমজান স্পেশ্যাল এই বাহারি খাদ্য তালিকায় রয়েছে হরেক স্বাদের সুবাসিত পসরা।

f-3

[গলার কষ্ট রুখতে হোমিওপ্যাথই মূল ভরসা, কী বলছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা?]

মেনুতালিকায় চোখ বোলালে দেখা যাবে সেখানে রয়েছে গ্রীষ্মে রসনা তৃপ্ত করা শরবত-ই-আজম। গোলাপ সুবাসিত ঠান্ডা শরবত। খাবারের তালিকায় রয়েছে মুর্গ পিয়াজু (রীতিমতো ডিপ ফ্রাই করা ও ফালি করে চিকেন ও পেঁয়াজ গ্রিন সস-সহ), মটন হালিম (বোনলেস মটনের টুকরো ভাত, মুসুর ডাল,  বার্লি ও মশলা-সহ তৈরি পরিবেশন করা হবে বেবি কুলচা সহযোগে), মুর্গ হালিম (বোনলেস চিকেনের টুকরো ভাত, মুসুর ডাল, মশলা সহযোগে তৈরি পরিবেশন করা হবে কুলচা সহযোগে), কিমা কালেজি (মটন কিমা ও লিভার মশলা ও পেঁয়াজের গ্রেভি সহযোগে প্রস্তুত করা পরিবেশন করা হবে রুমালি রুটির সঙ্গে)। আর শেষ পাতে রয়েছে একবারে জমাট বাঁধা দুধে নির্মিত মালাই কুলফি। ফালুদা সহযোগে পরিবেশন করা।

f-2

[ম্যাট্রিমনিয়াল সাইটে জীবনসঙ্গী খুঁজছেন? এই বিষয়গুলি মাথায় রাখছেন তো?]

তাই এক অর্থে রমজানের মেনু তালিকায় যে বাহারি স্বাদের পরশ রয়েছে তা বলাই যায়। এদিনের রমজান স্পেশ্যাল মেনুর লঞ্চ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইদে মুক্তিপ্রাপ্ত ছবি ‘ভাইজান এলো রে’-র টিম। উপস্থিত ছিলেন ছবির দুই নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার-সহ ছবির পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়।এর পাশাপাশি এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিল একদল কচিকাঁচা। এই সমস্ত আন্ডার প্রিভিলেজড শিশুরা ও শিল্পীদের সমন্বয়ে এদিন রমজান স্পেশ্যাল মেনু সূচনা হয় ‘দ্য জিটি রুট ’ রেস্তরাঁয়।

maxresdefault

উইকএন্ডে রমজান স্পেশ্যাল মেনুর আস্বাদ পেতে হলে দু’জনের খরচ পড়বে মাত্র ৭৫০ টাকা (কর ব্যাতীত)। দুপুর ১২টা থেকে ৪টে কিংবা সন্ধে ৭টা থেকে রাত ১১.৩০টায় লাঞ্চ অথবা ডিনার সারতেই পারেন এই উইকএন্ডে রমজান স্পেশ্যাল মেনুর সঙ্গে।

[গোপনে আপনাকে হিংসে করছে কেউ? বুঝবেন কীভাবে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement