BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ছাতা থেকে জুতো, বর্ষায় চাই স্পেশাল স্টাইল

Published by: Bishakha Pal |    Posted: August 12, 2018 8:07 pm|    Updated: August 12, 2018 8:07 pm

Monsoon season style

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্ষায় স্টাইল ধরে রাখা খুব সমস্যার ব্যাপার। বৃষ্টি আর কাদায় সব ফ্যাশনই মাটি। কিন্তু তা বললে তো আর হবে না। মন সেকথা শুনবে কেন? আর যেখানেই যাওয়া হোক, সেখানে তো আর যেমন তেমন পোশাক পরে যাওয়া যায় না। ইমেজ বলে তো কিছু আছে। তাই ভরা বর্ষায় সময় চাই বিশেষ স্টাইল স্টেটমেন্ট।

পোশাক বাছুন ভেবেচিন্তে

বর্ষার জন্য শর্টস, স্কার্ট বা হাঁটু পর্যন্ত লম্বা পোশাক পরুন। এতে জামাকাপড়ে কাদা লাগার সম্ভাবনা কমবে। জিনস, ট্রাউজার, পালাজো বা ম্যাক্সি ড্রেস এড়িয়ে যান। ইচ্ছা হলে পরতে পারেন হাঁটু পর্যন্ত ওয়ান পিস বা জাম্পসুট।

বৃষ্টিতে সাধের চামড়ার ব্যাগের দফারফা? দেখভাল করুন এই উপায়ে ]

পোশাকের রং ও কাপড়ের কথা মাথায় রাখুন

বর্ষার সময় ডেনিম বা সিল্কের পোশাক পরার চেষ্টা করুন। এতে পোশাক তাড়াতাড়ি শুকিয়ে যাবে। বর্ষাকালে কখনোই গাঢ় রঙের পোশাক পরা উচিত নয়। এতে চোখে লাগে বেশি। এই সময় চেষ্টা করুন হালকা রঙের পোশাক পরতে। সাদার সঙ্গে নীলের হালকা কোনও শেড, হলুদ, সবুজের মতো রঙের পোশাক পরতে পারেন। গাঢ় গোলাপির মতো ডার্ক শেড এড়িয়ে চলুন।

জুতো

বর্ষাকালে স্টিলেটো নৈব নৈব চ। জেলি শু, ফ্লিপ-ফ্লপের মতো জুতো বর্ষাকালে সবচেয়ে বেশি উপযোগী। ভেলভেটের জুতোও পরবেন না। এতে পা ভিজে থাকে। ফলে অসুস্থ হওয়ার সম্ভাবনা থাকে।

পার্লার নয়, এবার বাড়িতে বসেই পেতে পারেন স্ট্রেট চুল ]

হ্যান্ডব্যাগও গুরুত্বপূর্ণ

এই সময়ে হ্যান্ডব্যাগ সবাই এড়িয়ে চলে। একে তো বৃষ্টি। তার উপর একটা অতিরিক্ত জিনিস নিয়ে কে আর বোঝা বাড়াতে চায়? কিন্তু টুকটাক জিনিস নিয়ে যেতে তো একটা ব্যাগ চাই। সেটা যেন হয় স্টাইলিশ। টোটে ব্যাগ এই সময় খুব উপকারী।

ছাতাতেও হতে পারে ফ্যাশন

বৃষ্টি রুখতে ছাতা অবশ্যই দরকার। কিন্তু এই প্রয়োজনীয় জিনিসটি নিয়েও হতে পারে ফ্যাশন। ভরা বর্ষায় গাঢ় রঙের ছাতা ব্যবহার করতে পারেন। কিন্তু হালকা বৃষ্টিতে ব্যবহার করুন হালকা রঙের বা ট্রান্সপারেন্ট ছাতা। প্রিন্টেড ছাতাও ব্যবহার করতে পারেন। এতে লোকের নজরে পড়বেন আপনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement