BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

OMG! মাত্র ১ টাকায় মিলবে Xiaomi Redmi Note 4

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 4, 2017 7:43 am|    Updated: April 4, 2017 7:43 am

Now get Xiaomi Redmi Note 4 at Re. 1 only in Mi Store App

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসের শুরুতেই মোবাইল হ্যান্ডসেট কেনার প্ল্যান রয়েছে? তাহলে আপনার জন্য দারুণ সুখবর। মাত্র ১ টাকার বিনিময়ে পেয়ে যেতে পারেন একটি নতুন মোবাইল। হ্যাঁ, ঠিকই পড়েছেন। ক্রেতাদের জন্য ফের এমনই আকর্ষণী অফার নিয়ে হাজির শাওমি।

সঠিক সময়ে মাত্র এক টাকা খরচ করলেই নিজের করে নিতে পারবেন Xiaomi Redmi Note 4 হ্যান্ডসেটটি। এবার জেনে নেওয়া যাক অফারটি পেতে হলে কী করতে হবে? ৬ এপ্রিল অর্থাৎ বৃহস্পতিবার সকাল দশটা থেকে মিলবে এই অফার। Mi Store অ্যাপ থেকেই শুধুমাত্র এই দামে পাওয়া যাবে মডেলটি। প্রথম ২০জন ক্রেতার জন্য থাকছে এই ফ্ল্যাশ সেল অফার। শুধু মোবাইলই নয়, থাকছে আরও অনেক ছাড়। এক টাকা দিলেই মিলবে Mi Band 2 (মোট ৪০টি) এবং ১০,০০০mAh যুক্ত পাওয়ার ব্যাঙ্ক (মোট ৫০টি) জিতে নেওয়ার সুযোগও। ওই দিনই ঠিক দুপুর ২টো থেকে শুরু হবে অফার। কিনতে হবে একই অ্যাপ থেকে।

xiaomi_redmi_note_4_4P

[এবার এই পরিষেবাতেও ভোডাফোন, এয়ারটেলকে পিছনে ফেলল জিও]

একদিনের Mi Fan ফেস্টিভ্যাল উপলক্ষ্যে ক্রেতারা Redmi 4A Rose Gold সেটটি পাবেন ৫,৯৯৯ টাকার বিনিময়ে। ২ জিবি ব়্যাম এবং ৩২ জিবি রম বিশিষ্ট Redmi Note 4 সেটটির জন্য দিতে হবে ৯,৯৯৯ টাকা। ৪ জিবি ব়্যাম ও ৩২ জিবি ইন্টারনাল মেমোরি যুক্ত সেটটির মূল্য ১২,৯৯৯ টাকা।

[শ্যাম্পু করার সময় এই কাজগুলি করেন না তো!]

তবে Xiaomi-র ফ্ল্যাশ সেল অফার এই প্রথমবার নয়। কোম্পানির তরফে এই অফারের কথা আগেই জানানো হয়েছিল। বুধবার ক্রেতাদের জন্য থাকছে আরও কয়েকটি অফার। Mi এয়ার পিউরিফায়ার এবং পিউরিফায়ার ফিল্টারে থাকবে ৫০০ টাকার ছাড়। ১০০ টাকা দিয়ে কিনে নিতে পারেন Mi VR Play। পাওয়ার ব্যাঙ্ক এবং হেডফোনেও থাকছে ২০০ ও ১০০ টাকার ছাড়। তাহলে আর ভাবছেন কী? সব কাজ সরিয়ে বুধবার সকাল ১০টায় Mi Store অ্যাপ খুলে তৈরি থাকুন। মনে রাখবেন, দেরি করলেই কিন্তু ফসকে যাবে এমন লোভনীয় অফার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে