BREAKING NEWS

৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার ফেসবুক মেসেঞ্জারে যুক্ত হল এই মজার গেম!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 27, 2017 10:07 am|    Updated: February 27, 2017 10:07 am

Now Nokia's iconic snake game to be on Facebook Messenger

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’দশক আগে মোবাইল ফোনের সংজ্ঞাটা ছিল বর্তমানের থেকে অনেকটাই আলাদা। ফোন আর মেসেজ করাই ছিল এর আসল কাজ। আর সে যুগের ফোন বললেই প্রথমে চোখে ভেসে ওঠে নোকিয়া ৩৩১০ মডেলটি। যা নয়া মোড়কে বাজারে ফিরে এসেছে। তবে হ্যাঁ। ফোন আর মেসেজ ছাড়াও নীল রঙের সেই সাদা-কালো ছোট্ট স্ক্রিনের মোবাইলটিতে আরও একটি লোভনীয় বস্তু ছিল। রেডিও, মিউজিক, ক্যামেরা, ইন্টারনেটের অনুপস্থিতিতে গ্রাহকদের সে-ই যেন মন ভাল করে দিত। ঠিক ধরেছেন। স্নেক গেম। নোকিয়া ৩৩১০-র সঙ্গে ফিরল জনপ্রিয় সেই গেমও। তবে তার জন্য নোকিয়ার মডেলটি কেনার প্রয়োজন নেই। কারণ এবার ফেসবুক মেসেঞ্জারেই খেলা যাবে স্নেক গেম।

(পায়ের উপর পা তুলে বসে থাকা কিন্তু মোটেই ভাল না)

snake_game_main_1488131163396

রবিবার বার্সেলোনায় এমডব্লিউসি’র ২০১৭-র জমকালো অনুষ্ঠানে লঞ্চ করা হয় নোকিয়া ৩৩১০। আগের থেকে অনেকটাই পাতলা এবং রঙিন হয়ে ফিরেছে হ্যান্ডসেটটি। মডেলে আগের মতোই এখনও ইন্টারনেট পরিষেবা মিলবে না। তবে ঘোষণা করা হল এই মডেলের হাত ধরেই ফিরছে স্নেক গেম। যা ফেসবুক মেসেঞ্জারেও খেলা যাবে। কী করতে হবে তার জন্য? নিজের মেসেঞ্জার অ্যাপটি আপডেট করে নিলেই কেল্লা ফতে। তবে আপডেটের পরেও এই গেমের অপশনটি যদি খুঁজে না পেয়ে থাকেন, তবে চিন্তা করবেন না। কাজ চলছে। খুব শীঘ্রই পেয়ে যাবেন।

(মেধাবি পড়ুয়ারাই সবচেয়ে বেশি সিগারেট-মদ-মাদকে আসক্ত হয়)

ইতিমধ্যেই মেসেঞ্জারে ফ্রেম, জিআইএফ-এর মতো নানা ফিচার যুক্ত হয়েছে। এবার এখানে যুক্ত হল গেমও। প্রত্যেক মেসেঞ্জার ইউজারই তাঁদের প্রিয় স্নেক গেমটি খেলতে পারবেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement