১ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ১৯ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জানেন, নোকিয়ার এই ফোন কেন এত পছন্দ ভারতীয় মহিলাদের?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 9, 2017 10:05 am|    Updated: May 9, 2017 10:05 am

Old Nokia phone still dominates-although as a vibrator

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পথে-ঘাটে-রাস্তা বিকট শব্দ করে বেজে উঠত ফোনটা। প্যান্টের পকেট থেকে শাড়ির ভাজ, না জানি আরও কত স্থান থেকে বেরিয়ে পড়ত চট করে। ঘামে ভেজা গালের ছোঁয়াতেই হত ঘণ্টার পর ঘণ্টা কথা। নয়ের দশকের সেই জমানায় এমন কতই না ছিল নোকিয়ার ‘দিওয়ানা’। অ্যান্ড্রয়েড, স্মার্টফোনের দাপটে আজ আর নেই প্রেম, নেই সেই ভাল লাগা, নেই সেই ভাল করে ভালবাসাও। কিন্তু আজও মানুষের মনে রয়ে গিয়েছে নোকিয়া ৩৩১০। সেই জনপ্রিয়তা কথা মাথায় রেখেই অ্যান্ড্রয়েডের রমরমা বাজারে পুরনো সেই মডেলকে নতুন করে ফিরিয়ে এনেছে সংস্থা।

[পাত্র আরবে, যোগীর রাজ্যে মুসলিম কন্যার বিয়ে ভিডিও কনফারেন্সেই]

কিন্তু কেন এই সেটের এত জনপ্রিয়তা? এর এক অদ্ভূত কারণ সামনে এনেছে ‘এজেন্টস অফ ইশক’ নামে এক ডেটিং ওয়েবসাইট। তাঁদের দাবি, মহিলাদের হস্তমৈথুনের অন্যতম হাতিয়ার নোকিয়ার পুরনো ফোনগুলি। যার ভাইব্রেশনের ক্ষমতা অন্যান্য ফোনের তুলনায় অনেক বেশি। ওয়েবসাইটের এক সমীক্ষায় নাকি বেরিয়ে এসেছে এই তথ্য। প্রায় ১০০ জন মহিলার কাছে হস্তমৈথুন প্রসঙ্গে জানতে চেয়েছিল ওই সংস্থা। যাতে দেখা গিয়েছিল ৩০ শতাংশেরও বেশি মহিলা রোজ হস্তমৈথুন করেন। প্রায় একই শতাংশ মহিলা সপ্তাহে দুই দিন এই ভাবে নিজেকে সন্তুষ্ট করে থাকেন। আর এই ক্ষেত্রে তাঁদের অন্যতম পছন্দ নোকিয়ার গোলগাল ফোনটি। যার ভাইব্রেটর বেশ তীব্র।

[আফগানিস্তানের মাদ্রাসায় ভয়াবহ বিস্ফোরণ, মৃত অন্তত ৯]

এছাড়া জানা গিয়েছে, ভারতে অ্যাডাল্ট ওয়েবসাইট সার্চ করা মানুষদের মধ্যে ২৫ শতাংশই মহিলা। আর প্রতিদিন এই পার্সেন্টেজ বেড়েই চলছে। হালফিলে মহিলারা হস্তমৈথুন নিয়ে কথা বলতেও বেশ স্বচ্ছন্দ। তারই প্রমাণ মিলেছেন ডেটিং ওয়েবসাইটের সমীক্ষায়। বেশিরভাগ মহিলাই হস্তমৈথুনের কথা উঠতেই নোকিয়ার ফোন ব্যবহার করার কথা বলেছেন। অবশ্য গোপনেই এই কাজটি সারা হত। যার নস্টালজিয়া আজও তাঁদের মনে রয়ে গিয়েছে।

[নেশায় চুর, বিমান থেকে নামিয়ে দেওয়া হল উপ-মুখ্যমন্ত্রীর ছেলেকে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement