৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৩ শ্রাবণ  ১৪২৬  শুক্রবার ১৯ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফোর-জি ইন্টারনেট পরিষেবা তো বর্তমান প্রজন্মকে বুঁদ করেইছে, এখন আমরা ছুটছি ফাইভ-জির দিকে। ফোর-জির সঙ্গে সঙ্গে চুপিসারে আমাদের অন্দরমহলে ঢুকে পড়েছে নেটফ্লিক্স, হট স্টার, ভুট, এএলটি বালাজি সর্বপরি জিও। যাদের সাহায্যে অনলাইন টিভি ব্যাপক হারে প্রসিদ্ধ হয়েছে জেন-ওয়াইয়ের মধ্যে।

[বাবা-মা হওয়ার পরিকল্পনা করছেন? ফাস্টফুডে আসক্তি নেই তো?]

একবিংশ শতাব্দীতে দাঁড়িয়ে এই জেন-ওয়াইকেই যদি কেউ প্রশ্ন করে, ‘আর ইউ ভার্জিন?’ অনেকক্ষেত্রেই হাঁসির খোরাক হতে হবে প্রশ্নকর্তা বা কর্ত্রীকে। ফোর-জি ইন্টারনেট ও অনলাইন টিভির নাগপাশে আদৌ কি ভাল রয়েছে জেন-ওয়াই? কতটা সুখে রয়েছে তাদের যৌন জীবন? মনে হতে পারে ফোর-জি বা অনলাইন টিভির কনটেন্টের দৌলতে যৌন জীবন সুখের হয়ে উঠেছে জেন-ওয়াইয়ের। কিন্তু একেবারই তা হয়নি বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা। তাদের বক্তব্য, রাতের বেলা নিজের প্রিয়মানুষের সঙ্গে বিশেয সময় কাটানো বা সরাসরি বলতে গেলে যৌনতায় লিপ্ত হওয়ার পরিবর্তে জেন-ওয়াই বেশি মেতে থাকছে অনলাইন টিভিতে।

[ভাগাড় কাণ্ডের পর মাংসে অনীহা? তাহলে এই ভিন্ন স্বাদের পদগুলি অবশ্যই চেখে দেখুন]

বিশেষজ্ঞদের আরও জানিয়েছেন, আগের জেনারেশন যৌনতায় যতটা সময় ব্যয় করতেন, বর্তমান প্রজন্ম তেমন সেই সময় দেয় না। বিশেষ করে রাত ১০টা থেকে ১১টা পর্যন্ত সময়ের বর্তমান প্রজন্মকে বেশি করে অনলাইন টিভিতে মত্ত থাকতে দেখা যায়। এরপরে নষ্ট হয়ে যায় তাদের মধ্যেকার যৌনতার ইচ্ছা। ফলে একথা খুবই স্পষ্ট বিছানার ও প্রিয়জনের চেয়ে বর্তমান প্রজন্মের রাতের সঙ্গী হয়ে উঠছে অনলাইন টিভি, মোবাইল বা আই প্যাড।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং