Advertisement
Advertisement

সুখ পেতে যৌনাঙ্গে আংটি, ফায়ার ব্রিগেডের হস্তক্ষেপে রেহাই যুবকের

যৌনসুখ পেতে মানুষ কী না করে!

Pleasure stunt goes horribly wrong for this man
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 27, 2017 11:16 am
  • Updated:June 27, 2017 11:16 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌনসুখ পেতে হস্তমৈথুন তো চিরকালই ছিল। কিন্তু বদলানো সময়ে পালটেছে সুখ পাওয়ার ধরন। বেড়েছে সেক্স টয়ের ব্যবহার। সুখের প্রলোভনে সেক্স টয়ের পিছনে বহু অর্থ খরচ করতেও পিছপা হচ্ছেন না পুরুষরা। কিন্তু তাই করতে গিয়েই মারাত্মক বিপদে পড়লেন এক যুবক। যৌনাঙ্গে আটকাল আংটি। ডাক্তাররাও উদ্ধার করতে পারলেন না। শেষমেশ ফ্রায়ার ব্রিগেডের হস্তক্ষেপে প্রাণে বাঁচেন ওই যুবক।

জানেন, আয়না কীভাবে রতিসুখ বাড়িয়ে তুলতে পারে? ]

Advertisement

আন্তর্জাতিক এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ওই ব্যক্তির নাম উইরাট। তবে এটাই তাঁর আসল নাম কিনা তা জানা যায়নি। ওই ব্যক্তি যখন তাইল্যান্ডের এক হাসপাতালে গিয়ে পৌঁছন, তখন তিনি মারাত্মক সংকটে। তাঁর যৌনাঙ্গে আটকে গিয়েছে দুটি আংটি। যৌনসুখের জন্য তিনি যৌনাঙ্গে আংটি গলাতে চেয়েছিলেন। এও এক ধরনের সেক্স টয়। কিন্তু ঠিকঠাক ব্যবহার করতে না পারার ফলেই এই বিপত্তি। হাসপাতালে আসার সঙ্গে সঙ্গেই চিকিৎসকরা সক্রিয় হন। কিন্তু নরম অঙ্গ হওয়ার কারণে কাজের কাজ কিছু করে উঠতে পারেননি। এদিকে ক্রমশ ওই ব্যক্তির যৌনাঙ্গ ফুলে উঠছিল। উপায়ন্তর না দেখে স্থানীয় উদ্ধারকারী দল বা ফায়ার ব্রিগেডে খবর দেওয়া হয়। তাদের কাছেই ছিল ঠিকঠাক যন্ত্র। তার জেরেই কেটে বের করা হয় আংটি।

Advertisement

41C733C300000578-0-image-a-11_1498492041924

স্রেফ যৌনসুখের জন্য মানুষ যে কতবড় বিপদ ডেকে আনতে পারে, এ ঘটনা যেন তা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে। সেক্স টয়ের ব্যবহারও বাড়ছে গোটা বিশ্ব জুড়ে। তবে তা যে কত মারাত্মক হতে পারে, তাই-ই জানিয়ে দিল এই ঘটনা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ