Advertisement
Advertisement

Breaking News

Evelyn Miller

‘আমার দুটো যোনি, একটা কাজের জন্য, আরেকটা স্বামীর!’, সাক্ষাৎকারে খোলাখুলি পর্ন তারকা

কীভাবে সব কিছু সামলাচ্ছেন এই তারকা?

Actress Evelyn Miller on her Life| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:April 4, 2023 5:18 pm
  • Updated:April 4, 2023 5:24 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমটায় ভয় পেয়েছিলেন। আতঙ্ক হয়েছিল। ভেবেছিলেন জীবনটা স্বাভাবিক হবে না হয়তো। কিন্তু শারীরিক সমস্যার কথা কাউকে জানাতেই পারছিলেন না অস্ট্রেলিয়া নিবাসী মিস মিলার। ছোট্ট গ্রামের বাসিন্দা। কাকে বলবেন, যে তাঁর দুটো যোনিপথ! হ্যাঁ, মিস মিলারের শারীরিক গঠন এমনটাই। তাঁর শরীরে পাশাপাশি দুটো যোনি পথ! 

এক সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মিস মিলার জানিয়েছেন, ”ডাক্তারের কাছে না গেলে বুঝতেই পারতাম না। আমি তো খুব হতাশ হয়েছিলাম। প্রথম যখন সঙ্গম করি, পুরুষ সঙ্গীরা বুঝতেই পারত না কী করবে। ফলে ভুল পথে পুরুষাঙ্গ প্রবেশ করত। আর আমি যৌনতার দিক থেকে অভুক্ত থেকে যেতাম। সমস্যা ধরা পড়ে যখন প্রথম ঋতুস্রাব হয়।”

Advertisement

[আরও পড়ুন:  প্রেমে দাগা খেয়ে বুকে ব্যথা? সব দোষ এই তিন হরমোনের!]

মিলার এখন জনপ্রিয় এসকর্ট। পর্ন হাবের মতো জনপ্রিয় পর্নসাইটে অভিনয়ও করেন তিনি। তাঁর ইউএসপি এই দুটি যোনিই। তবে সংসারও পেতেছেন। দুবাচ্চার মা। মিলার জানিয়েছেন, ”প্রথম প্রথম অবাক লাগত। কিন্তু এখন বিষয়টা মজাই লাগে। আমার একটা যোনি ব্যবহার করি পর্ন ছবির জন্য়, আরেকটা শুধুই আমার স্বামীর জন্য। এখন সংসার আর কাজ কোনওটাতেই অসুবিধা নেই।”

Advertisement

ডাক্তারের কথায়, এটা খুবই বিরল শারীরিক গঠন। খুব কম মানুষের মধ্য়েই এটা হয়। এটা কোনও রোগ নয়। অপারেশন করলেই ঠিক হয়ে যায়। তবে অসুবিধা না হলে স্বাভাবিক রাখাই ভাল।

[আরও পড়ুন: তোমার সুখেই আমার সুখ! স্বামীকে অন্য মহিলার সঙ্গে শুতে পাঠিয়ে নিশ্চিন্তে সংসার করছেন গৃহবধূ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ